1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

মাস্ক ব‌্যবহার না করায় ডিএমপির ভ্রাম্যমাণ আদালতের অ‌ভিযানে জ‌রিমানা

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ৪৭২ বার পঠিত

করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করায় রাজধানীর নিউমার্কেট ও বসুন্ধরা সিটিতে অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডাঃ সঞ্জীব দাশ এর নেতৃত্বে নিউমার্কেট থানা পুলিশের সহায়তায় নিউমার্কেট ও আশপাশ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় মাস্ক ব্যবহার না করার অপরাধে মোট ২১ জনকে ৬,০৫০ টাকা জরিমানা করা হয়েছে।

অপর এক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল হক এর নেতৃত্বে তেজগাঁও থানা পুলিশের সহায়তায় বসুন্ধরা সিটিতে মাস্ক ব্যবহার না করার অপরাধে ক্রেতা-বিক্রেতাসহ মোট ১৭ জনকে ৫,৫০০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সা‌ড়ে ১১ টা থে‌কে বিকাল ২.৪৫ মি‌নিট পর্যন্ত এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com