1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে ইয়াবা ও পিকআপসহ দুজন গ্রেফতার

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৭৭৬ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা ও পিকআপ ভ্যানসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ সফিকুল ইসলাম ওরফে মনা (৩৫) ও মোঃ আলমগীর মিয়া (২৮)। এসময় তাদের হেফাজত থেকে ৯৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধারমূলে জব্দ করা হয়।

এ সংক্রান্তে মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম বলেন, গত ২৯ এপ্রিল, ২০২১ (বৃহস্পতিবার)  সন্ধ্যা ০৬.৩৫ ঘটিকার সময় যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কস্থ রায়েরবাগ ফুট ওভার ব্রীজের নিচ থেকে ইয়াবা ট্যাবলেট ও পিকআপ ভ্যানসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com