1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:১৮ অপরাহ্ন

নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে দুস্থদের সেলিম ওসমানের সহায়তা

মাসুম মোল্লা/ নারায়নগন্জ:
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে দুস্থদের মাঝে অর্থ সহায়তা প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান। শুক্রবার (৩০ এপ্রিল) সকালে উত্তর চাষাড়া হীরা মহলে ২০০ দুস্থ পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান করেন তিনি। এসময় দুইশ পরিবারের মাঝে পাঁচ হাজার করে মোট দশ লাখ টাকা অর্থ সহায়তা দেয়া হয়।

এসময় সেলিম ওসমান বলেন, আজ নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী। করোনা ভাইরাসের জন্যে প্রতিবারের মতো আমরা সেরকম ভাবে দোয়ার আয়োজন করতে পারি নাই।  একই দিনে দোয়া করতে হবে এমন কোনো কথা না। তার জন্যে ভবিষ্যতে আমাদের পরিকল্পনা রয়েছে।  তার যারা নেতাকর্মী, সহকর্মী রয়েছেন তাদের জন্যে আমরা পারিবারিকভাবে কিছু করতে পারি নাই।আমরা প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন থেকে বর্তমান অবস্থায় অসহায়ত্ববোধ করছেন এমন দুইশ পরিবার সংগ্রহ করেছি। প্রতি পরিবারকে আমরা পাঁচ হাজার টাকা করে অর্থ সহায়তা দিবো। বর্তমানে এর থেকে বেশি করা আমাদের পক্ষে সম্ভব না। যেহেতু লকডাউন চলছে, জনসমাগম হয় এমন কাজ থেকে আমরা বিরত থাকি,এর আগে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি`র সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান মতি, নাসিক ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টু,১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, জেলা আইনজীবী সমিতির সভাপতি মহসীন মিয়া, সাবেক পিপি অ্যাড. ওয়াজেদ আলী খোকন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com