1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ডিএম‌পি‌তে ৭০ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ২

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ কাশেম (৩০) ও মনির হোসেন (২৫)। ২৭ এপ্রিল, ২০২১ (মঙ্গলবার) ২৩:৫০ টায় রমনা থানার মালিবাগ রেলগেট সংলগ্ন রহমান হোমিও হলের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ থেকে পিকআপে করে গাঁজা ঢাকার মালিবাগের দিকে আসতেছে মর্মে সংবাদ পায়। উক্ত সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম মালিবাগ রেলগেট এলাকায় অবস্থানকালে দেখতে পায় রহমান হোমিও হলের সামনে দুইজন ব্যক্তি পিকআপ থেকে ৩ টি চটের বস্তা নামাচ্ছে। বিষয়টা সন্দেহ হলে ডিবি পুলিশ পিকআপের দিকে এগিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ চালক দ্রুত পিকআপ চালিয়ে রামপুরার দিকে পালিয়ে যায়। এসময় ৩ টি চটের বস্তা তল্লাশী করে ৭০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসা‌মিদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, সীমান্তবর্তী হবিগঞ্জ জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে ঢাকায় এনে ঢাকা ও আশাপাশের বিভিন্ন এলাকায় তারা বিক্রি করতো।এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com