1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

কোরবানির গরু বাজার‌কে টার্গেট করে সক্রিয় অজ্ঞান মলম পার্টি: সিআই‌ডি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২২৪ বার পঠিত

রাজধানী ঢাকাসহ সারা দে‌শে কোরবানির গরু বাজার‌কে টার্গেট করে সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান ও মলম পার্টির সদস্যরা। এই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তারা পশুর হাট ও গণপরিবহনের যাত্রীদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে সর্বস্ব লুট করার পরিকল্পনা করছিল। আজ দুপু‌রে  সিআইডি সদরদফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান সিআইডির ঢাকা মেট্রো দক্ষিণের বিশেষ পুলিশ সুপার মো. কামরুজ্জামান। গতকাল রোববার ভোরে রাজধানীর মেরুল বাড্ডার বীর উত্তম রফিকুল ইসলাম সড়কে অভিযান চালিয়ে মলমপা‌র্টির ৪ জন‌কে গ্রেফতার করা হয়। তারা হলেন- মাসুদ, মামুন হোসেন ওরফে সাত্তার, সুমন ওরফে মুসা ও সুমন।

সিআইডির এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা ও এর আশপাশ এলাকায় সিএনজি-অটোরিকশার যাত্রী, চালক ও পথচারীদের গতিরোধ করে মলম লাগিয়ে ও ঘুমের ওষুধ খাইয়ে নির্জনস্থানে ফেলে গাড়িসহ টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যেত।

মলম পা‌র্টির সদস‌্যরা এসব কাজে প্রাইভেটকার, মাইক্রোবাস, ছুরি, চাপাতি, রশি, মরিচের গুড়া ও বিষাক্ত মলম এবং নেশাজাতীয় ঘুমের ওষুধ ব্যবহার করে থাকেন। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১৩-১২৬৮), চাপাতি, ছুরি, রশি, গামছা, নেশাজাতীয় ঘুমের ওষুধ এবং বিষাক্ত মলম উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com