1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

কোরবানির গরু বাজার‌কে টার্গেট করে সক্রিয় অজ্ঞান মলম পার্টি: সিআই‌ডি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১২৩ বার পঠিত

রাজধানী ঢাকাসহ সারা দে‌শে কোরবানির গরু বাজার‌কে টার্গেট করে সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান ও মলম পার্টির সদস্যরা। এই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তারা পশুর হাট ও গণপরিবহনের যাত্রীদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে সর্বস্ব লুট করার পরিকল্পনা করছিল। আজ দুপু‌রে  সিআইডি সদরদফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান সিআইডির ঢাকা মেট্রো দক্ষিণের বিশেষ পুলিশ সুপার মো. কামরুজ্জামান। গতকাল রোববার ভোরে রাজধানীর মেরুল বাড্ডার বীর উত্তম রফিকুল ইসলাম সড়কে অভিযান চালিয়ে মলমপা‌র্টির ৪ জন‌কে গ্রেফতার করা হয়। তারা হলেন- মাসুদ, মামুন হোসেন ওরফে সাত্তার, সুমন ওরফে মুসা ও সুমন।

সিআইডির এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা ও এর আশপাশ এলাকায় সিএনজি-অটোরিকশার যাত্রী, চালক ও পথচারীদের গতিরোধ করে মলম লাগিয়ে ও ঘুমের ওষুধ খাইয়ে নির্জনস্থানে ফেলে গাড়িসহ টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যেত।

মলম পা‌র্টির সদস‌্যরা এসব কাজে প্রাইভেটকার, মাইক্রোবাস, ছুরি, চাপাতি, রশি, মরিচের গুড়া ও বিষাক্ত মলম এবং নেশাজাতীয় ঘুমের ওষুধ ব্যবহার করে থাকেন। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১৩-১২৬৮), চাপাতি, ছুরি, রশি, গামছা, নেশাজাতীয় ঘুমের ওষুধ এবং বিষাক্ত মলম উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com