1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

কু‌মিল্লা সদ‌র বানাশুয়ায় মাদক ব‌্যবসায় বাধা দেওয়ার জের‌-ওয়ার্ড আওয়ামীলীগ অ‌ফিস ভাংচুর

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৫৫২ বার পঠিত

কু‌মিল্লা সদর উপ‌জেলার আমড়াতলী ইউ‌পির ৩ নং ওয়া‌র্ড বানাশুয়া বাজা‌রে মাদক ব‌্যবসার বিষয়‌ে বাধা দেওয়ার জের ধ‌রে আওয়ামীলীগ নেতাকর্মীর উপর হামলা ও অ‌ফিস ভাংচু‌রের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। এ সময় স্থানীয় জনতা হামলাকারী এক সদস‌্যকে আটক ক‌রে ও তার মোটর সাই‌কে‌ল ভাংচুর ক‌রে। গতকাল বৃহ:প‌তিবার রাত আনুমা‌নিক দশটার সময় বানাশুয়া বাজা‌রে এ হামলা ও ভাংচু‌রের ঘটনা সংগ‌ঠিত হয়। খবর পে‌য়ে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে হা‌জির হ‌য়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রন ক‌রে ।

স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ ব‌লেন, তারা‌বির নামাজ শে‌ষে রাত আনুমা‌নিক দশটার সময় আওয়ামীলীগ অ‌ফি‌সে ক‌রোনার ত্রান বন্টন নি‌য়ে ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা আবদুল হাকীম, সে‌ক্রেটারী কাজী আলমসহ দলীয় নেতা কর্মী‌দের ম‌ধ্যে আ‌লোচনা চল‌ছিল।

এ সম‌য়ে বাজা‌রের পা‌শে বানাশুয়া  সওদাগর পাড়ার প‌লিন ও তার লোকজন ‌নি‌য়ে মাদ‌ক ব‌্যবসা ও টাকা পয়সার ভাগ ভা‌টোয়ারা নি‌য়ে দেন দরবার কর‌ছিল একপর্যা‌য়ে স্থানীয় এক আওয়ামীলী‌গ কর্মী প‌লিন‌কে এই সব বিষয় নি‌য়ে বাজা‌রে আ‌লোচনা কর‌তে নি‌ষেধ ক‌রে। এতে ক্ষিপ্ত হ‌য়ে বানাশুয়া সওদাগরপাড়ার  প‌লিন ও খ‌লিল না‌মের দুজ‌ন তা‌দের সঙ্গীয় দলবল মোটরসাই‌কেলের মহড়া নি‌য়ে ওয়ার্ড আওয়ামীলীগ অ‌ফি‌সের সাম‌নে এ‌সে ঐ আওয়ামীলীগ কর্মীকে গালাগাল ক‌রে অ‌ফি‌সের ভিত‌রে প্রবেশ ক‌রে তার উপর হামলা শুরু ক‌রে।

একপর্যা‌য়ে অ‌ফি‌সে বসা ওয়ার্ড সভাপ‌তি হাকীম ,আলম ও আজাদসহ ক‌য়েকজন নেতাকর্মীরা তা‌দের বাধা দি‌লে তা‌দের উপরও হামলা চা‌লি‌য়ে আহত ক‌রে ও অ‌ফি‌সের আসবাপত্র ভাংচুর ক‌রে।এ সময় সবার আত্ব‌চিৎকা‌রে স্থানীয় লোকজন এ‌গি‌য়ে এ‌সে প‌লি‌নের এক সহ‌যো‌গি‌কে আটক ক‌রলেও  প‌লিন তার সহ‌যো‌গি‌দের নি‌য়ে ঘটনাস্থল থে‌কে পা‌লি‌য়ে  যায়। এ সময় উ‌ত্তে‌জিত জনতা আটক যুব‌কের মোটর সাই‌কেল ভাংচুর ক‌রে ।

খবর পে‌য়ে  কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে পৌছ‌লে আটক যুবক‌কে পু‌লি‌শের নিকট সোর্পদ ক‌রে। এ দি‌কে হামলার খবর ছ‌ড়ি‌য়ে পড়‌লে বানাশুয়া বাজা‌র ও আশ এলাকার মানুষ ভীড় জমায় ও হামলাকারী‌দের গ্রেফতা‌রে বি‌ক্ষোভ মি‌ছিল শুরু ক‌রে। এ সময় কু‌মিল্লা সদর সা‌র্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকার , কোতয়ালী ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ আ‌নোয়ারুল হক ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে ও স্থানীয় লোকজন‌কে আইনগত ব‌্যবস্থা নেওয়ার কথা ব‌লেন। পরে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের একা‌ধিক টিম বানাশুয়া সওদাগর বাড়ী থে‌কে ঘটনার মুল হোতা প‌লিন‌কে দ্রুত গ্রেফতার ক‌রে থানায় নি‌য়ে জিঙ্গাসাবাদ শুরু ক‌রে। এ রি‌র্পোট লেখা পর্যন্ত পু‌লিশ দুই জন‌কে তা‌দের হেফাজ‌তে নেওয়ার তথ‌্য জানা যায়, ঘটনার মুল রহস‌্য ও অন‌্যান‌্য আসামী‌দের গ্রেফতা‌র করার চেস্টা চল‌ছে জানায় কোতয়া‌লির ও‌সি আ‌নোয়ারুল হক।ঘটনাস্থ‌লে পু‌লিশ মোতা‌য়েন র‌য়ে‌ছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com