1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আইজিপিকে ট্রাফিক সিগন্যাল সচল করার নি‌র্দেশ দি‌লেন প্রধানমন্ত্রী কু‌মিল্লা সদ‌রে ৫২ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ১ দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন

কুম‌িল্লায় হত্যা মামলার আসাম‌ি গ্রেফতারে মানব বন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৫১ বার পঠিত

 

 

 আজ সকা‌লে কু‌মিল্লা নগরীর কোটবা‌ড়ি চাঙিনী এলাকায় হত‌্যা মামলার আসা‌মি গ্রেফতা‌রে  মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে নিহত আখতার হোসেনের ভাই যুবলীগ নেতা শাহজালাল আলাল জানান, আখতার হোসেন হত্যাকাণ্ডের ৯ দিন অতিবাহিত হলেও এখনো প্রধান আসামি ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেনসহ অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কাউন্সিলর আলমগীর তার রাজনৈতিক পরিচয় ব্যবহার করে আখতারের পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

আখতার হোসেনের বড় মেয়ে শিরীন আখতার পলি তার পিতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করে বলেন, তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এই খুনের মামলায় আসামিদের দ্রুত বিচারের আওতায় আনা হলে এলাকাবাসীও কাউন্সিলরের শোষণ থেকে নিস্তার পাবে।

 

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি নজরুল ইসলাম জানান, আখতার হত্যা মামলার আসামিদের ধরতে গোয়েন্দা ও জেলা পুলিশের যৌথদল কাজ করছে।  দ্রুতই তাদের গ্রেফতার করতে পারবো।   

উল্লেখ্য, গত ১০ জুলাই শুক্রবার জুমার নামাজের পর কুমিল্লা নগরীর ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেনের নেতৃত্বে ব্যবসায়ী আখতার হোসেনকে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় কাউন্সিলর আলমগীরসহ ১০ জনকে আসামি করে মামলা করা হয়। এ পর্যন্ত ৩ জনকে ধরা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com