1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

আ.লী‌গের লড়াই আ‌লেম সমাজ ও মাদ্রাসা ছাত্রদের বিরু‌দ্ধে নয়

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৯৬ বার পঠিত
এসএম কামাল হো‌সেন

আওয়ামী লীগের লড়াই আলেম সমাজ কিংবা মাদরাসা ছাত্রদের বিরুদ্ধে নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। শনিবার (১০ এপ্রিল) স্বাস্থ্যবিধি মেনে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে রাজশাহী বিভাগের কিছু নেতাকর্মীর সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, বর্তমান হেফাজতের নেতৃত্ব ইসলামের হেফাজতকারী নয়। তারা বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নকারী। আমাদের লড়াই আলেম সমাজ কিংবা সাধারণ মাদরাসা ছাত্রদের বিরুদ্ধে নয়। যারা সম্মানিত আলেম সমাজ ও নিরীহ মাদরাসা ছাত্রদের লেলিয়ে দিয়ে সন্ত্রাস ও তাণ্ডব চালিয়েছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, প্রথম ধাপে করোনার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২২ কোটি টাকা বরাদ্দ দিয়েছিলেন। মসজিদের ইমাম, কওমি মাদরাসার জন্য ১৬ কোটির বেশি টাকা দিয়েছেন। সারাদেশে ৫৬০টি আধুনিক মসজিদ নির্মাণ করেছেন। কিন্তু আজকে যারা এই আলেম সমাজ ও কমলমতি মাদরাসা ছাত্রদের সামনে রেখে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছেন, সেই মামুনুল হকের মতো দুশ্চরিত্রদের বিরুদ্ধে বাংলাদেশের জনগণকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, এরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষকে প্রশ্নবিদ্ধ করার জন্য প্রকৃতপক্ষে স্বাধীনতার বিরুদ্ধে কথা বলছেন। বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে অবস্থান নিয়ে শুধু বঙ্গবন্ধুর বিরোধিতাই করছেন না, স্বাধীনতার বিরোধিতা করছেন। কারণ বঙ্গবন্ধু এবং স্বাধীনতা এক ও অভিন্ন শব্দ। বাংলাদেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চেয়েছে। ভারত বিরোধিতার নামে বাবুনগরী, মামুনুল হকরা ষড়যন্ত্র করছেন

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com