1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

নাগ‌রিক খব‌রের উপ‌দেষ্টা সম্পাদক রুবা‌য়েত হো‌সেন অনতুকে জন্ম‌দিন‌ের শু‌ভেচ্ছা

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৭২৫ বার পঠিত
নাগ‌রিক খব‌রের উপ‌দেষ্টা সম্পাদক রুবা‌য়েত হো‌সেন অনতু

পাঠক ন‌ন্দিত ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নাগ‌রিক খবরের উপ‌দেষ্টা সম্পাদক রুবা‌য়েত হো‌সেন অনতুর  জন্ম‌দি‌নে শু‌ভেচ্ছা জানি‌য়ে‌ছে নাগ‌রিক খব‌র প‌রিবা‌রের সদস‌্যরা। গতকাল ৫ এ‌প্রিল রুবা‌য়েত হো‌সেন অনতুর ৩৭ তম জন্ম‌দিন ছিল।

গ্লোবাল প‌্যা‌কে‌জিং লি‌মি‌টেডের ব‌্যবস্থাপনা প‌রিচালক এহ‌তেশামুল রু‌মি তার প্রতিষ্ঠা‌নে ছোট প‌রিস‌রে বন্ধু রুবা‌য়ে‌ত হো‌সে‌নের জন্ম‌দিন উৎযাপন ক‌রেন। নাগ‌রিক খবর প‌ত্রিকার সম্পাদক মো:ই‌লিয়াস সবুজ  রুবা‌য়েত হো‌সেন অনতুর ৩৭তম জন্মদিনে দীর্ঘায়ূ কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তার জন্ম‌দি‌নে শু‌ভেচ্ছা জানান, অগ্রণী ব‌্যাং‌কের ডেপু‌টি জেনা‌রেল ম‌্যা‌নেজার (অব:) জালাল উ‌দ্দিন মাহমুদ। শু‌ভেচ্ছা জানান কু‌মিল্লা মহানগর ছাত্রলী‌গ নেতা সাইফুল ইসলাম, ব‌্যবসা‌য়ি হাসান আহ‌মেদ। এছাড়াও সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমেও জন্ম‌দি‌নের শু‌ভেচ্ছা জানায় অ‌নেকে।

রুবা‌য়েত হো‌সেন অনতুর জন্ম‌দিন উপল‌ক্ষ্যে তার অনুভু‌তি জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন-

গতকাল ৫ এ‌প্রিল আমার জন্ম‌দিন ছিল। আমার জন্য দিনটি বিশেষ একটা দিন । জন্ম‌দি‌নে মানুষের কাছ থেকে অনেক শুভেচ্ছা, শুভকামনা, দোয়া ও ভালবাসা আমি পেয়েছি।ব্যক্তিগত ভাবে সকলের এত ভালবাসা পেয়ে নিজে সিক্ত হয়েছি এবং আগামী দিনের নতুন পথ চলার জন্য সাহস পেয়েছি। আপনাদের সকলের ভালবাসা আমার আগামী দিনের পথ চালায় অনেক সহযো‌গিতা করবে।

 

আপনারা আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে মানবতার ফেরিওলা হয়ে বাঁচার সু‌যোগ করে দেয়।।সবার প্রতি আন্ত‌রিক ভালবাসা রইল।  আল্লাহপাক সবাই‌কে ভাল রাখুক সুস্থ রাখুক ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com