1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

কু‌মিল্লায় যুবলীগ নেতা‌ রোকন‌কে গাড়ী চাপা-কাউ‌ন্সিলর সাইফুল বিন জ‌লিল গ্রেফতার

এমইএস/ মিজানুর রহমান:
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩৪৯ বার পঠিত

কুমিল্লার জন‌প্রিয় সা‌বেক ছাত্রনেতা ও মহানগর যুবলীগের সদস্য রোকন উদ্দিন রোকনকে গাড়ি চাপায় হত‌্যার অ‌ভি‌যোগ পাওয়া যায়  ১৫ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুল বিন জ‌লি‌লের বিরু‌দ্ধে। এ ঘটনায় কাউন্সিলর সাইফুল বিন জলিলকে আটক করে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ। শুক্রবার (১৯ মার্চ) বিকালে নগরীর অ‌জিতগুহ ক‌লে‌জের সাম‌নে এ ঘটনা ঘটে।  স্থানীয় নেতাকর্মীরা আহত রোকন উদ্দিনকে ঘটনাস্থল থে‌কে উদ্ধার ক‌রে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, সুনামগঞ্জে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাম্প্রদায়িকতা বিরোধী মিছিল নিয়ে যুবলীগ নেতা রোকন উদ্দিন রোকন বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর কাশারীপট্টি মসজিদের সামনে থেকে এক‌টি মি‌ছিল নি‌য়ে মহানগর আওয়ামী লীগের পার্টি অফিসের উ‌দ্দে‌শ্যে রওনা দেয়। বিকাল ৪টার দিকে মিছিলটি নগরীর অজিতগুহ মহাবিদ্যালয় অ‌তিক্রম করার সময় হঠ‌্যাৎ বিপরীত দিক থেকে এক‌টি মাই‌ক্রো নি‌য়ে কাউন্সিলর সাইফুল বিন জলিল মিছিলে থাকা রোকন উদ্দিনকে গাড়ি দিয়ে ধাক্কা দি‌লে তার বাম পা ভে‌ঙ্গে রক্তাক্ত ও জখম হয়।  এ সময় মি‌ছি‌লে থাকা  মাছুম ও তানজীরসহ আ‌রোও ৫/৬ জন আহত হয়।

হামলার বিষ‌য়ে হাসপাতালে চিকিৎসাধীন আহত রোকন উদ্দিন রোকন নাগ‌রিক খবর‌কে বলেন, গত নির্বাচনে একই ওয়ার্ড থেকে তিনি কাউন্সিলর সাইফুল বিন জলিলের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন। এছাড়াও এলাকায় আ‌ধিপত‌্য ও বিভিন্ন বিষয় নি‌য়ে বিএনপি সমর্থিত  কাউন্সিলর সাইফুল বিন জ‌লি‌লের সা‌থে শত্রুতা চ‌লে আস‌ছিল। আহত রোকন ব‌লেন পরিকল্পিতভাবে তাকে গাড়িচাপায় হত্যার চেষ্টা করা হয়। গাড়ীর ধাক্কায় তার বাম পা ভেঙে যায় ।

 সুত্র জানায়, ক‌য়েক‌দিন পু‌র্বে কুমিল্লা সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল বিন জলিল আনুষ্ঠা‌নিক ঘোষণা দিয়ে  সংর‌ক্ষিত আস‌নের সংসদ সদস‌্য আন্জুম সুলতানা সীমাকে ফুল দি‌য়ে আওয়ামী লীগে যোগদান করেন।

কাউ‌ন্সিলরের পরিবার সুত্র জানায়, কাউন্সিলর সাইফুল জলিল আওয়ামী লীগে যোগদানের পু‌র্বে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা তার ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা কররে বিষয়ে থানায় অ‌ভিযোগ ক‌রে আইনী সহ‌যো‌গিতা পান‌নি ব‌লে জানান কাউ‌ন্সিল‌রের ছোট ভাই শা‌কিল বিন জ‌লিল ।

আহত যুবলীগ নেতা রোকনকে দেখ‌তে হাসপাতা‌লে নেতাকর্মীরা।

এ দি‌কে ছাত্রলীগ নেতা রোকন উ‌দ্দি‌ন আহ‌তের ঘটনায় কু‌মিল্লা মহানগর যুবলী‌গের আহবায়ক  জিএস আবদুল্লাহ আল মাহমুদ স‌হিদের নেতৃ‌ত্বে নগরী‌তে এক‌টি বি‌ক্ষোভ মি‌ছিল বের করা হয়। মি‌ছি‌লে অ‌ভিযুক্ত কাউ‌ন্সিলরকে গ্রেফতা‌র পুর্বক আই‌নানুগ ব‌্যবস্থা গ্রহন করার জন‌্য অনু‌রোধ জানা‌নো হয়। মি‌ছিল শে‌ষে আহত যুবলীগ নেতা রোকন‌কে দেখ‌তে কু‌মিল্লা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে যান জিএস স‌হিদসহ দলীয় নেতাকর্মীরা

 

অ‌ভিযুক্ত কাউ‌ন্সিলর সাইফুল বিন জ‌লিল (ফাইল ফ‌টো)

 

এ বিষ‌য়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অ‌ফিসার ইনচার্জ আনোয়ারুল হক জানান, যুবলীগ নেতা রোকন‌কে গাড়ী চাপার ঘটনায় কাউন্সিলর সাইফুল বিন জলিলকে আটক করা হয়েছে। ঘটনার বিষ‌য়ে আইনানুগ ব‌্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে ব‌লে জানান তি‌নি।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com