1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৪‌ উপ‌জেলা শিক্ষা কর্মকর্তা স্ট‌্যান্ড রি‌লিজ

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৭৯ বার পঠিত

প্রাথমিকের চার উপজেলা শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষণিক প্রত্যাহার) করা হয়েছে। তাদের মধ্যে তিন কর্মকর্তাকে জনস্বার্থে ও একজনকে আবেদনক্রমে এ আদেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই)।সোমবার (১৫ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল আলীমের (প্রশাসন-১) স্বাক্ষরিত দুটি আদেশে এ আদেশ দেয়া হয়েছে।

প্রথম আদেশে গাজীপুর সদরের শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদকে কক্সবাজার কুতুবদিয়া উপজেলা অফিসে স্টান্ড রিলিজ করা হয়েছে। আদেশে বলা হয়, ২১ মার্চ তিনি বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অবমুক্ত করবেন এবং ২২ মার্চ থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

দ্বিতীয় আদেশে রাঙ্গামাটি নানিয়ারচর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল হককে মুন্সীগঞ্জের লৌহজং স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। মো. আব্দুল কাদের মিয়াকে মুন্সীগঞ্জ থেকে ঢাকা কেরানীগঞ্জে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল কাদেরকে পাবনার ভঙ্গুরা উপজেলায় আবেদনের প্রেক্ষিতে বদলি করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com