1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৮ পূর্বাহ্ন

শারীরিক-মানসিক বিকাশ ও সম্প্রীতি বৃদ্ধির উত্তম মাধ্যম খেলাধুলা- এলজিআরডি মন্ত্রী

বাহার রায়হান:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৩৪৩ বার পঠিত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, খেলাধুলা আনন্দ দেয়ার পাশাপাশি সৃজনশীলতা, শারীরিক ও মানসিক শক্তি বিকাশ এবং সম্প্রীতি বৃদ্ধির উত্তম মাধ্যম ব‌লে মন্তব‌্য ক‌রেন। গতকাল সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাব, ঢাকা আয়োজিত ৩০-তম নাসির উদ্দিন স্মৃতি বার্ষিক টেনিস প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, উন্নত ও ন্যায়ভিত্তিক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য দরকার একটি সুস্থ ও সৃজনশীল জাতি। খেলাধুলা বা শারীরিক ব্যায়াম করার কোনো বয়স নেই উল্লেখ করে তিনি আরো বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের মনন এবং শারীরিক সুস্থতা ও সম্প্রীতি বৃদ্ধি পায়।

তি‌নি জানান, করোনা মহামারীর মধ্যে যারা নিয়মিত শারীরিক কসরত করে শরীরের ইমিউনিটি বাড়িয়েছেন তাদের করোনায় আক্রান্ত হওয়ার হার অনেক কম বলে বিভিন্ন গবেষণায় উঠে এসেছে।

সারাদিন অফিসে বসে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে মানসিক ক্লান্তি দূর করতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলেও জানান মন্ত্রী। অফিসার্স ক্লাবে এধরণের খেলাধুলা অনুষ্ঠান আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।পরে, স্থানীয় সরকার মন্ত্রী বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

জনপ্রশাসন সচিব ও অফিসার্স ক্লাব টেনিস সাব কমিটির চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com