1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

নীলফামা‌রি‌তে চালক‌কে হত‌্যা ক‌রে ই‌জিবাইক ছিনতাই-‌গ্রেফতার ৩

নীলফামা‌রি সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

নীলফামারীতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি।রোববার (৭ মার্চ) রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অভিযুক্ত মাসুম আলী, সাদের আলী ও সমবারুকে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী নীলফামারী থেকে ছিনতাই হওয়া ইজি বাইকটি উদ্ধার করা হয়। এসময় হত্যায় ব্যবহৃত চাকু ও ইজিবাইক বিক্রির চুক্তিপত্রও উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে সিআইডি জানায়, ফেব্রুয়ারির ২১ তারিখ রাতে ইজিবাইক চালক আব্দুল হালিমের গাড়িতে যাত্রী বেশে উঠে অভিযুক্তরা। চাপড়াসরমজানী ইউনিয়নের ইটাপীড় সেতু সংলগ্ন এলাকায় পৌঁছালে শ্বাসরোধ করে চাকু দিয়ে গলা কেটে আব্দুল হালিমকে হত্যা করে বাইকটি ছিনতাই করে তারা।
ই‌জিবাইক চালক হত‌্যা মামলা তদন্ত কর‌তে গি‌য়ে ঘটনায় জ‌ড়িত খুনী‌দের গ্রেফতার ক‌রে সিআইডি পু‌লিশ।
সিআইডি জানায়, তারা একটি সংঘবন্ধ চক্র, তারা দেশের বিভিন্ন অঞ্চলে ডাকাতি করে থাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com