1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:১৪ অপরাহ্ন

ব‌রিশা‌লে বস্তাভ‌র্তি ওষুধ পাচা‌রের ছ‌বি ধারন করায় সাংবা‌দিক‌ অবরুদ্ধ

ব‌রিশাল সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৩৮ বার পঠিত

বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার সাইদুর রহমানের বিরুদ্ধে সরকারি ঔষধ পাচার এবং অবৈধভাবে মেয়াদোত্তীর্ণ ঔষধ ধ্বংস করার অভিযোগ উঠছে।

শনিবার (৬ মার্চ) গভীর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীদের কোয়ার্টারের আশপাশ থেকে মেয়াদোত্তীর্ণ বিপুল পরিমাণ ওষুধ এবং ২০২১, ২০২২ সাল মেয়াদের কিছু ওষুধ জব্দ করে থানা পুলিশ। এ ঘটনা তদন্তে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন। বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং আরএমও’র বিরুদ্ধে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সরকারি বিধিমালা উপেক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার সাইদুর রহমান তার ৩-৪জন সহযোগী নিয়ে গত শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে কর্মচারীদের কোয়ার্টারের আঙ্গিনায় ২০১৫ সাল থেকে ২০১৭ সালের মেয়াদোত্তীর্ণ ঔষধ আগুনে পুড়িয়ে ধ্বংস করছিল। ঔষধ পাচার এবং বিধি উপেক্ষা করে অবৈধভাবে ঔষধ পোড়ানো খবর পেয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিক ঘটনাস্থলে গেলে স্টোর কিপার ও তার সহযোগীরা সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কর্মচারীদের কোয়ার্টারের সামনে ও আশপাশ থেকে মেয়াদোত্তীর্ণ বিপুল পরিমাণ এবং ২০২১ ও ২০২২ সাল মেয়াদের কিছু ট্যাবলেট, ক্যাপসুল, ইনজেকশন ও ৩৮পিস হেক্সিসোল জব্দ করেন। এ সময় স্থানীয় অর্ধশতাধিক ব্যক্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং আরএমও’র অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিক্ষোভ মিছিল করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com