1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ভালোবাসার রঙে প্রকৃতির সাজে রাজধানীবাসীর বসন্তবরণ

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৬ বার পঠিত

ভালোবাসার রঙের প্রকৃতির সাজে ফুলে ফুলে বসন্তবরণে রাজধানীজুড়ে নানা আয়োজন। করোনার পরিসর সীমিত হলেও উচ্ছ্বাস আর উদযাপনে ভাটা পড়েনি। কবিতা, নাচ আর গানে বর্ণিল বসন্তবরণ উৎসব।

ফাল্গুনের প্রথম সূর্য উঁকি দেয়ার সঙ্গে সঙ্গেই ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে হাজির হন নগরবাসী। বয়স আর পেশা ভিন্ন হলেও সবার গায়ে বাসন্তী সাজ। করোনার কারণে উৎসব উদযাপন অনুষ্ঠান সীমিত করা হলেও কমতি ছিল‌ না উচ্ছ্বাসে।

জাতীয় বসন্ত উৎসব উদযাপন পরিষদ গান, নৃত্য আর আবৃত্তিসহ ২৭টি ইভেন্টের মাধ্যমে বসন্তকে স্বাগত জানায়। সীমিত পরিসরে হলে উৎসবকে সর্বোচ্চ বর্ণিল করার চেষ্টা করেছেন আয়োজকরা। পৃথিবী‌ করোনামুক্ত হলে‌ আরো বর্নিল আয়োজনে বসন্ত উদযাপনের প্রত্যাশা আয়োজক ও অংশগ্রহণকারী সবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com