1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজশাহীর তা‌নো‌রে আ.লীগ কার্যালয়ে ডেকে নিয়ে সাংবাদিককে মারধর

রাজশাহী প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৯৭ বার পঠিত
সাংবা‌দিক মিজান

রাজশাহীর তানোরে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিককে ডেকে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে। সোমবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে।হামলার শিকার সাংবাদিকের নাম মিজানুর রহমান। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি। তিনি তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক।

সাংবাদিক মিজান জানান, বিজয় দিবসে তানোর আবদুল করিম সরকার ডিগ্রি কলেজে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাষণ বাজানো হয়। এ নিয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে অব্যাহতি দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। অন্য একজন শিক্ষককে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেয়া হয়। এসব বিষয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এই সংবাদ প্রকাশের জের ধরে তার ওপর হামলার ঘটনা ঘটে।

মিজান আরও জানান, রাত ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার তাকে ফোন করে দলীয় কার্যালয়ে ডাকেন। তিনি সেখানে গিয়ে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না এবং ভাইস চেয়ারম্যান আবু বাক্কারসহ শতাধিক নেতাকর্মীকে দেখতে পান।

মিজান সেখানে যাওয়া মাত্র আওয়ামী লীগ নেতা প্রতাপ সরকার তার ওপর চড়াও হন। ৮-১০ জন নেতাকর্মী তাকে মারধর শুরু করেন। সাংবাদিক মিজান সেখান থেকে কোনো রকমে পালিয়ে থানায় যান। এরপর তিনি মামলার প্রস্তুতি নেন।

তানোরের সিনিয়র সাংবাদিক সাঈদ সাজু বলেন, ‘সাংবাদিকের ওপর হামলার ঘটনা আমরা মেনে নেব না। হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে আমরা থানায় এসেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com