1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

মোটরসাইকেল নিয়ে বাংলাদেশে ৩ ভারতীয় কিশোর, নিজ দেশে ফেরত পাঠিয়েছে বিজিবি

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৯১ বার পঠিত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সীমান্ত পথে তিন ভারতীয় কিশোর মোটরসাইকেল নিয়ে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করার পর তাদের নিজ দেশে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আজ রোববার দুপুরে অবৈধ অনুপ্রবেশ করায় তাদের আটক করা হয়। পরে কয়েক ঘণ্টার মধ্যে তাদের ভারতে ফেরত পাঠানো হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবি ২২ ব্যাটালিয়নের সোনাহাট ক্যাম্প কমান্ডার রব্বানী।

আটক কিশোরদের বয়স ১৮ বছরের নিচে। তারা সবাই ভারতের ধুবরী জেলার ধর্মশালা থানার যিডমারি গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে বিজিবি।

বিজিবি বলছে, রোববার দুপুরে সোনাহাট স্থলবন্দরের প্রবেশপথে মোটরসাইকেল নিয়ে ভারতীয় তিন কিশোর বাংলাদেশে প্রবেশ করে। পরে বিজিবি তাদের আটক করলে, তারা বুঝতে পারে যে তারা বাংলাদেশে প্রবেশ করেছে। বন্দরে প্রবেশপথের গেট খোলা থাকায় তারা ভুলে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করেছে বলে বিজিবিকে জানায়। পরে বিজিবি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সঙ্গে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হয়। এরপর দুই সীমান্তরক্ষী বাহিনীর মধ্যস্থতায় আটক কিশোরদের ভারতে ফেরত পাঠানো হয়।

বিজিবি ২২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আব্দুল মোত্তাকিম আজকের পত্রিকাকে বলেন, ‘ভারতীয় তিন কিশোর পথ ভুলে বাংলাদেশে প্রবেশ করেছিল। যাচাই করে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। পরে বিএসএফের সঙ্গে যোগাযোগ করে তাদের ফেরত পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com