1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

সাইন্সল্যাব এলাকায় পুলিশের উপর বিএনপির নেতাকর্মীদের অতর্কিত হামলা, গ্রেফতার ৩৭

নাগরিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

সাইন্সল্যাবে পুলিশের উপর বিএনপির নেতাকর্মীদের অতর্কিত হামলার ঘটনায় ৩৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ধানমন্ডি মডেল থানা ও নিউমার্কেট থানা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ধানমন্ডি মডেল থানায় দুইটি ও নিউমার্কেট থানায় একটি মামলা রুজু হয়েছে।

রমনা বিভাগ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার ধানমন্ডি থানা এলাকায় বাংলাদেশ মেডিকেল কলেজের সামনে থেকে বিএনপির পদযাত্রা শুরু হয়ে ধানমন্ডি ২ নম্বর রোডে সিটি কলেজের সামনে ফুটপাত সংলগ্ন মিরপুর রোডের ওপর ১০/১৫ হাজার নেতাকর্মী জড়ো হয়। পদযাত্রার সমাপনী বক্তব্য দেওয়ার সময় ধানমন্ডির ৩ নং রোড়ে হ্যাপি আর্কেড মাকের্টের সামনে মিরপুর রোডে হঠাৎ করে বিএনপির নেতাকর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করে বিভিন্ন গণপরিবহন ও সরকারি স্থাপনা ভাংচুর করে। এসময় ফুটপাতে ট্রাফিক পুলিশ বক্স ব্যাপক ভাংচুর করে ক্ষতি সাধন করে। তারা সরকারি গণপরিবহন বিআরটিসির একটি দ্বিতল বাসে দাহ্য পর্দাথ নিক্ষেপ করে রাষ্টীয় সম্পদের ক্ষতি সাধন করে। বেআইনীভাবে সমবেত হয়ে পুলিশের কাজে বাধাদান, পুলিশের ওপর আক্রমণ, সরকারকে উৎখাত, জনসাধারণের জানমালের ক্ষতি সাধন, গণপরিবহন ভাংচুর করে ক্ষতি সাধন ও ত্রাস সৃষ্টি করে নাশকতামূলক কর্মকাণ্ড শুরু করে।

এসময় বেআইনি সমাবেশে ও উচ্ছৃঙ্খল জনতাকে বাধা দিলে তারা পুলিশের ওপর অতর্কিত হামলা করে ও ইট পাটকেল নিক্ষপ করে। থানা থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও হামলাকারীদের গ্রেফতার করে। হামলায় আহত ৯ জন পুলিশ সদস্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com