1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

রাজধানী‌তে পেশাদার চোরচক্রের দুই সদস্য গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার

নাগরিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রাজধানীর শাহজাহানপুর থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ও দুই পেশাদার চোরকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহজাহানপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মহিউদ্দিন হাসান রনি ও মোঃ শরীফ মোল্লা।

শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মোল্লা ডিএমপি নিউজকে বলেন, গত ১৬ মে শাহজাহানপুর থানার রেলওয়ে কলোনী থেকে একটি মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ মে) শাহজাহানপুর থানায় একটি মামলা রুজু হয়েছে। মামলাটি তদন্তকালে ঘটনাস্থল ও আশপাশের ভিডিও ফুটেজ পর্যালোচনা এবং প্রযুক্তির সহায়তায় চোরদের শনাক্ত করা হয়। শুক্রবার ও শনিবার ধারাবাহিক অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জের সোনারগাঁও ও রূপগঞ্জ থেকে মহিউদ্দিন ও শরীফকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। চুরির সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

অফিসার ইনচার্জ মনির হোসেন মোল্লা আরও জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মোটরসাইকেল চোর। তারা ঢাকা শহরের বিভিন্ন যায়গা থেকে মোটরসাইকেল চুরি করে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে বিক্রি করতো। গ্রেফতারকৃত মহিউদ্দিন হাসান রনির বিরুদ্ধে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com