1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

গৌরীপুরে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

দিলীপ কুমার দাস,ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১২৪ বার পঠিত

ময়মনসিংহের গৌরীপুর শেখ রাসেল স্মৃতি সংঘের আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

বুধবার (১৭ মে) দুপুরে পৌর শহরের উত্তর বাজার মোড়ে সংগঠনের কার্যালয়ের সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

গৌরীপুর শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি তোফাজ্জল হোসেন সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম দিপু, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, ময়মনসিংহ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাজিমুল ইসলাম শুভ, উপজেলা ছাত্র লীগের সভাপতি আল ইকরাম, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু প্রমুখ।

আলোচনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও এদিন দুপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com