1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ময়মনসিংহের গফরগাঁওয়ে লিচু খাওয়ার সময় গলায় বিচি আটকে প্রাণগেল শিশুর

‌দি‌লিপ কুমার দাস,ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১২৯ বার পঠিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে নানা বাড়ি থেকে আনা লিচু খাওয়ার সময় গলায় বিচি আটকে প্রাণ গেল ছোট্ট এক শিশুর । ঘটনাটি ঘটে শুক্রবার (১২ মে) দুপুরে উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামে।

নিহত জুনায়েদ (০১)। সে ওই গ্রামের আশরাফুল আলমের ছেলে।

এর আগে ৯ মে মঙ্গলবার নান্দাইল চন্ডীপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামের নানার বাড়িতে লিচু খাওয়ার সময় নুসরাত নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়।

নুসরাত ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের কালান্দর গ্রামের মো. বাদল মিয়ার মেয়ে।

শিশু জুনায়েদের পরিবারের লোকজন জানান, দুপুরে নানাবাড়ি থেকে আনা লিচু নিজে নিজে বাকল পরিস্কার করে খাচ্ছিল জুনায়েদ। এ সময় হঠাৎ একটি লিচুর বিচি তার গলায় আটকে যায়।

পরে তাকে দ্রুত গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে হাসপাতল সূত্রে জানা যায়, হাসপাতালে নেয়ার বেশ আগেই শিশুটির মৃত্যু হয়।

স্থানীয় ২ ওয়ার্ডের সদস্য (মেম্বার) ওয়াহিদুজ্জামান ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। শোনার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের শান্তনা দেয়ার চেষ্টা করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com