1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বিআরটিএর ভুয়া নম্বরপ্লেট- নকল কাগজপত্র তৈরি করার অপরা‌ধে র‌্যাব কর্তৃক গ্রেফতার ১

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৭৪ বার পঠিত

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) জাল নম্বরপ্লেট ও কাগজপত্র তৈরির সরঞ্জামাদিসহ এক প্রতারককে আটক করেছে র‍্যাব। তার নাম মামুন (৩২)। মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে এক ক্ষুদেবার্তায় বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার জানান, সম্প্রতি প্রতারণার নতুন নতুন কৌশল ব্যবহার করে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে এক শ্রেণির পেশাদার প্রতারক চক্র। তেমনিভাবে একটি প্রতারক চক্র বিআরটিএর ভুয়া নম্বরপ্লেট ও জাল কাগজপত্রের প্রস্তুতের নামে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক মামুনকে মিরপুর-১০ নম্বর এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

অভিযানে তার কাছ থেকে জাল নম্বরপ্লেট তৈরির সরঞ্জামাদি যেমন-ল্যাপটপ, প্রিন্টার, নকল নম্বরপ্লেট, নম্বরপ্লেটে লাগানোর জন্য ব্যবহৃত নকল প্লাস্টিকের ডিভাইস, মোটরসাইকেলের নকল ডিজিটাল রেজিস্ট্রেশন সনদ, বিআরটিএর বিভিন্ন নকল কাগজপত্র, লোগো সম্বলিত স্টিকার উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com