1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি কর‌লেন জাসদ

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৮৩২ বার পঠিত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পদত্যাগ দাবি করেছে জাসদ। করোনা সংকট মোকাবিলায় ব্যর্থতার জন্য তার পদত্যাগ দাবি করেছে দলটি। গত শুক্র ও শনিবার কেন্দ্রীয় কার্যকরী কমিটির ভার্চুয়াল সভার সিদ্ধান্ত হিসেবে এ দাবি করা হয়। পাশাপাশি করোনা মোকাবিলায় দ্রুত জাতীয় কমিটি গঠনের দাবিও করেছে জাসদ।

 জাসদের পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে সভার সিদ্ধান্তগুলো জানানো হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দেশে করোনার ব্যাপক সংক্রমণ, অক্সিজেন সংকটের আশঙ্কা, স্বাস্থ্য খাতে লোকবলের অভাব, টিকা আমদানিতে কূটনৈতিক ব্যর্থতা বিপজ্জনক শঙ্কার জন্ম দিয়েছে।
পরিস্থিতি মোকাবিলায় সরকারের জনবিচ্ছিন্ন ও আমলানির্ভর কৌশল জনগণকে স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করতে ব্যর্থ হয়েছে। এই পরিস্থিতিতে বৈশ্বিক এই মহামারি মোকাবিলায় একটি জাতীয় কমিটি গঠন করতে হবে। স্বাস্থ্যমন্ত্রীকে পদত্যাগ করতে হবে।

ভার্চুয়াল ওই সভার সভাপত্বি করেন বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া। সভায় করোনা মহামারি ও নারায়ণগঞ্জের কারখানায় নিহতদের স্মরণে শোকপ্রস্তাব আনা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এবং স্থায়ী কমিটি ও কার্যকরী কমিটির নেতারা।শিক্ষাখাতে অটোপাশ নীতি বিবেচনা করা উচিত না বলে মনে করছে বাংলাদেশ জাসদ। তাই স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা কার্যক্রম চালু দাবি করেছে দলটি। প্রান্তিক শিক্ষার্থীদের টিকার আওতায় আনার দাবিও করেছে দলটি।

জাসদের নেতা বলছে, মহামারির এই সময়েও দেশে দুর্নীতি অব্যাহত আছে। আমলা-লুটেরাদের দৌরাত্ম্য নগ্ন হয়ে পড়েছে। সরকার দেশ শাসনে জনবিচ্ছিন্ন রাজনীতির চক্রের বাধার মু‌খে পড়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com