1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১০৮

নাগরিক অনলাইন ডেস্কঃ নারায়নগন্জ মাসুম হোসাইন
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৫৭ বার পঠিত

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায়  নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়েছে। তাদের একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও অপরজন সদরের বাসিন্দা। এ নিয়ে মৃত্যু বেড়ে দাড়িয়েছে ২০২ জনে। এছাড়া নতুন আক্রান্ত হয়েছে আরও ১০৮ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ১৮৫ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯ হাজার ৯৭৯ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৭৫ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৭ হাজার ৬ জনের।

সোমবার (১৯ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০২ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৭২৬ জন, সদরে মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৫২২ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৭২৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২২৮ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৩১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৪৯ জন।                                  উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com