1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

খুলনায় গৃহবধুর গোস‌লের দৃশ‌্য মোবাই‌লে ধারন: ভয় দে‌খি‌য়ে ভা‌বি‌কে ধর্ষণ‌ের অ‌ভি‌যোগ

খুলনা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৪৬১ বার পঠিত

গোপনে গোসলের নগ্ন দৃশ্য ধারণ করে তা ছড়ানোর ভয় দেখিয়ে দেবরের বিরুদ্ধে ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ ও দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে সমীরণ মণ্ডল নামে এক দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনার পাইকগাছা থানার লতা ইউনিয়নে বখা‌টে সমীরন এ ঘটনা ঘটায়। বৃহস্পতিবার (০৪ মার্চ) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় তাকে। এ তথ্য নিশ্চিত করেছেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফী।

তিনি জানান, এর আগে বুধবার (০৩ মার্চ) রাতে বাদী হয়ে পাইকগাছা থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।
মামলার অ‌ভি‌যোগ সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী কর্মসূত্রে ডুমুরিয়ায় একটি মুরগির ফার্মে কাজ করত। মাঝে মধ্যে সে বিশেষ প্রয়োজনে বাড়িতে আসতো। তার অনুপস্থিতির সুযোগে তার গোত্রীয় সম্পর্কিত ভাই সমীরণ মণ্ডল গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তোলেন। এক পর্যায়ে সে ২০২০ সালের ৪ মে গৃহবধুর গোসলের নগ্ন দৃশ্য ভিডিও করে। ধারণ করা ভিডিও’র ভয় দেখিয়ে এবং মুছে ফেলার প্রতিশ্রুতি দিয়ে গৃহবধূকে সে একাধিকবার ধর্ষণ করে।
এরপর চল‌তি বছ‌রের ১৫ জানুয়ারি তার হাত থেকে মুক্তি দিতে গৃহবধু সমীরণকে অনুরোধ করলে তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে।এ বিষয়টি জানাজানি হলে স্বামী ও শ্বশুর তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। প‌রে গৃহবধু  বাদী হয়ে নিবাস মণ্ডলের ছেলে সমীরণকে আসামি করে পাইকগাছা থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন , প‌রে পু‌লিশ আসামি প্রতারক সমীরণকে গ্রেফতার ক‌রে জেলহাজ‌তে পাঠায় পু‌লিশ।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com