1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

রাজধানী‌তে পৃথক দু‌টি হত‌্যা কা‌ন্ডের রহস‌্য উৎঘাটন- গ্রেফতার ১৪

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১০ বার পঠিত

রাজধানীর দুটি চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি, ২০২১) বেলা ১১.৩০ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি) মোঃ মাহবুব আলম বিপিএম-সেবা, পিপিএম-বার।

তিনি বলেন, রবিবার (১৪ ফেব্রুয়ারি, ২০২১) ঢাকা মহানগর ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে রাজধানীর কদমতলী থানার হত্যা মামলার সাতজন অভিযুক্তকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা ওয়ারী বিভাগের ওয়ারী জোনাল টিম।

গ্রেফতারকৃতদের নাম-মোঃ শুক্কুর, মোঃ নুরুল ইসলাম স্বপন, মোঃ রতন ওরফে সোলাইমান ওরফে রেম্বো, মোঃ শফিকুর রহমান ওরফে দিপু, ফাহিম হাসান তানভীর ওরফে লাদেন, মোঃ তরিকুল ইসলাম তারেক ও মোঃ মাসুদ পারভেজ।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি, ২০২১ রাতে কদমতলী থানার পূর্ব জুরাইন কলেজ রোডের নবারুন গলির মাথায় একদল দুর্বৃত্ত ভিকটিম মোঃ জাকির হোসেনকে ছুরি দিয়ে বুকে, পেটে নৃশংসভাবে আঘাত করে ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে এবং অপর ভিকটিম মোঃ মজিবর রহমান ওরফে মোহনকে গুরুতর আহত করে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়। পরবর্তী সময়ে ভিকটিমদেরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা রুজু হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী ও অপরাধ জগতের সক্রিয় সদস্য। ঘটনার দিন এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভিকটিমদের উপর হামলা চালায় তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, রবিবার (১৪ ফেব্রুয়ারি, ২০২১) অপর একটি অভিযানে মুগদা থানা এলাকায় কিশোর গ্যাং কর্তৃক খুনের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের নাম প্রকাশ করা হয়নি।

গোয়েন্দা এই কর্মকর্তা আরো জানান, শুক্রবার (১২ ফেব্রুয়ারি, ২০২১) সন্ধ্যায়  গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হাসান নামের একজন কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করে। এ ঘটনায় মুগদা থানায় একটি মামলা রুজু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com