1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

কু‌মিল্লার হোমনায় জন‌প্রিয়তায় এ‌গি‌য়ে সা‌বেক মেয়র নজরুল ইসলাম

এমইএস:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬৭ বার পঠিত
‌মেয়রপ্রার্থী নজরুল ইসলাম

কু‌মিল্লার হোমনায়  বইছে নির্বাচনী হাওয়া। এর ম‌ধ্যে মাঠ-ঘাট চ‌ষে বেড়া‌চ্ছেন প্রার্থীরা। প্র‌তি‌নিয়তই ভোটার‌দের দরজায় কড়া নাড়‌ছেন প্রার্থীরা। এদিকে প্রচার ও প্রচারনায় এগিয়ে র‌য়ে‌ছেন আওয়ামী লী‌গের নৌকার ম‌নোনীত প্রার্থী মো: নজরুল ইসলাম দুলাল। তি‌নি ভোটার‌দের মন জয় কর‌তে প্র‌তি‌নিয়ত বি‌ভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে  হোমনা পৌরসভা নির্বাচন। নির্বাচনের বাকী এক‌দিন ভোটারদের মন জয় করতে ভোটার‌দের সা‌থে শুভেচ্ছা বি‌নিময় ও মেয়র হি‌সে‌বে পৌরসভার উন্নয়‌নে সব সময় পৌরবাসীর পা‌শে থাকার প্রতিশ্রু‌তি দি‌য়ে যা‌চ্ছেন।

নৌকার ম‌নোনীত প্রার্থী হি‌সে‌বে নজরুল ইসলাম ‌বেশ জন‌প্রিয় হ‌য়ে উঠেছেন ভোটারদের কা‌ছে। নির্যাতিত ছাত্রনেতা মেয়র নজরুল ইসলাম বর্তমানে হোমনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-আইন বিষয়ক সম্পাদক।

শুধু উন্নয়ন নয়, নিজের বিনয়ী স্বভাব এবং বন্ধুসুলভ আচরণের মাধ্যমে তিনি এখন পৌরবাসীর প্রিয় নজরুল ভাই। সকল শ্রেণি-পেশার মানুষ নির্দ্বিধায় তার সাথে মন খুলে কথা বলতে পেরে অনেকটাই সন্তুষ্ট মেয়রের প্রতি। নিরহংকার নির্লোভ সদা হাস্যোজ্জ্বল বিনয়ী এ মেয়রকে পুনরায় নির্বাচিত করতে চান পৌরবাসী।

বিগত নির্বাচনে মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে তিনি নিয়মিত এলাকায় অবস্থান করে পৌরবাসীকে নাগরিক সেবা প্রদান করে যাচ্ছেন। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুরে বেড়ান পৌরসভার অলিগলিতে। শুধু নির্বাচনকে কেন্দ্র করে নয় সর্বদাই তিনি বিচরণ করেন কৃষক-শ্রমিক-জনতার মাঝে।

বি‌ভিন্ন সামা‌জিক ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নে নিয়‌মিত উপ‌স্থিত থাক‌তেন তি‌নি।আ‌গে থে‌কেই এলাকায়  শিশু বিবাহ, মাদক, জঙ্গী ও সন্ত্রাস বি‌রোধী সামা‌জিক স‌চেতনতা সৃ‌ষ্টির ল‌ক্ষ্যে সব সময় পৌরবাসীর পা‌শে ছি‌লেন তি‌নি।

গনসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। এ মুহুর্তে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে তিনি। সাধারন ভোটারদের সুচিন্তিত রায় নিয়েই জনসেবা করতে চান নজরুল ইসলাম।

নির্বাচনী তফ‌সিল ঘোষনার পর থে‌কেই রাত-দিন প্রচার-প্রাচারনা ও উঠান বৈঠক করছেন নজরুল ইসলাম। দলীয় কর্মীদের সু-সংগঠিক করে তাদের নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি। স্থানীয় ভা‌বে বি‌ভিন্ন ভোটার‌দের সা‌থে কথা ব‌লে দেখা যায়, ভো‌টের মা‌ঠে ভাল অবস্থা‌নে র‌য়ে‌ছেন নজরুল ইসলাম। তি‌নি আশাবাদী জনগন ভো‌টের মাধ‌্যমে তা‌কে আবারও মেয়র হি‌সে‌বে নির্বা‌চিত কর‌বেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com