1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

ঢাকায় সি‌লিন্ডা‌রে লুকা‌নো ১০০ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ২

পু‌লিশ সংবাদ ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮২ বার পঠিত

গাড়ির ফুয়েল ট্যাংক, সবজিভর্তি পিকআপ কোনো কিছুই বাদ যাচ্ছে না মাদক চোরাকারবারিদের কাছে। প্রতিদিনই নতুন নতুন উপায় বেছে নিচ্ছে তারা। অন্যদিকে জব্দ হচ্ছে একের পর এক বড় বড় চালান। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করেও পার পাচ্ছে না মাদক কারবারিরা। তারপরেও থেমে নেই চোরাচালান। পুলিশ বলছে, যারা ধরা পড়ছে তারা বহনকারী, মূল ব্যবসায়ীরা থেকে যাচ্ছে ধরাছোঁয়ার বাইরে। মাদক আইন আরো কঠোর করার পরামর্শ পুলিশের।

সোমবার রাতে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় একটি পিকআপের গতিরোধ করে গোয়েন্দা পুলিশ। ব্যাপক তল্লাশির পরেও কোথাও মাদক না পেয়ে চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা জানায় গাড়িটির ফুয়েল ট্যাংকারে বিশেষ কায়দায় লুকানো আছে বিপুল পরিমাণ গাঁজা। পরে ট্যাংকার থেকে বের করা হয় একের পর এক গাঁজার বস্তা। উদ্ধার করা হয় ১০০ কেজি গাঁজা। ব্রাহ্মণবাড়িয়া থেকে চালানটি ঢাকার এক মাদক কারবারির কাছে পৌঁছানোর কথা ছিল।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার সিকদার মোহাম্মদ ইমাম হাসান বলেন, এ চক্রটা দীর্ঘদিন ধরে মাদক সরবরাহ করছে এ তথ্য আসে। অনুসন্ধান করতে গিয়ে তার সত্যতা পাওয়া যায়। জানতে পারি এরা একটা বড় চালান নিয়ে আসছে। তখন অভিযান চালানো হয়।
মাদক সরবরাহকারীরা সাংবাদিকদের জানান, আগের চালান যাকে দেওয়া হয়েছিল তাকেই আবার দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com