1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

ব্রাক্ষণবা‌ড়িয়ার সরাই‌লে তুচ্ছ বিষয়‌কে কেন্দ্র ক‌রে চাচাত ভাই‌য়ের হা‌তে ভাই খুন

তা‌রিক আহ‌মেদ:
  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৮ বার পঠিত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় আপন চাচাত ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে রুহেল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সরাইল উপজেলা সদরের মোগলটুলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহেল ওই এলাকার লিয়াকত আলীর ছেলে।

নিহত রুহেলের স্বজনরা জানায়, মোগলটুলা গ্রামের রুহেল ফেরিওয়ালার ব্যবসা করতেন। তার সাথে একই বাড়িতে বসবাস করা আপন চাচা গেন্দু মিয়ার ছেলে কাউসারের সাথে পূর্বের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে রুহেলের ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় কাউসার থুতু ফেলে। এ নিয়ে রুহেল ও তার মায়ের সাথে কাউসারের বাকবিতণ্ডা হয়। সন্ধ্যায় কাজ থেকে ফিরে দুইজন সকালের বিষয় নিয়ে পুনরায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এর ধারাবাহিকতায় রুহেল ও কাউসারের পরিবার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় রুহেলকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে রুহেল মারা যায়।
এ ঘটনায় কাউসারের বাবা গেন্দু মিয়া ও মা আমেনা বেগমকে আটক করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানার সার্কেল সহকা‌রি পু‌লিশ সুপার মো. আনিসুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com