1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

আদাবরে গার্মেন্টস কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা :
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭১ বার পঠিত

রাজধানীর আদাবর থানা এলাকায় গার্মেন্টস কর্মী খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ মাসুদ হাসান (২২) ও মোঃ সাগর (১৮)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ভিকটিমের কাছ থেকে লুন্ঠিত একটি বাইসাইকেল উদ্ধার করা হয়।

রবিবার (০৭ ফেব্রুয়ারি, ২০২১) সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত রাজধানী ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি, ২০২১ রাত আনুমানিক ০৯:২০ টায় আদাবরের ঢাকা উদ্যানে অবস্থিত সাইনেষ্ট গার্মেন্টসের সামনে পূর্ব শত্রুতার জের ধরে গার্মেন্টস কর্মী নাজমুল হককে কয়েকজন সন্ত্রাসী উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় আদাবর থানায় একটি মামলা রুজু হয়।

অভিযানের নেতৃত্ব দেয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন ডিএমপি নিউজকে জানান, আদাবর থানায় রুজুকৃত হত্যা মামলাটির তদন্তভার পায় ডিবি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। তদন্তকালে অভিযুক্তদের সনাক্ত করে  রাজধানী ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত মামলার ঘটনায় জড়িত পলাতক অন্যান্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com