1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

জঙ্গিরা আত্মসমর্পণ করলে পুনর্বাসন করা হবে- লে.ক‌র্ণেল মোত্তা‌কিম

রাজশাহী প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

স্বেচ্ছায় জঙ্গিরা আত্মসমর্পণ করলে পুনর্বাসন করা হবে বলে জানিয়েছেন র‍্যাবের অধিনায়ক (র‌্যাব-৫) লে. কর্নেল আব্দুল মোত্তাকিম। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গেল এক বছরে রাজশাহী অঞ্চল থেকে ৫৫ জন জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। তবে কেউ যদি নিজের ভুল বুঝতে পেরে ও অনুতপ্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায়, তাহলে র‌্যাবের পক্ষ থেকে তাকে সহযোগিতা করা হবে। পাশাপাশি কর্মসংস্থানের জন্যও সহায়তা করবে র‌্যাব।
র‌্যাব অধিনায়ক জানান, গেল বছরের জানুয়ারি হতে ডিসেম্বর পর্যন্ত রাজশাহী, নওগাঁ, নাটোর ও জয়পুরহাট জেলার বিভিন্ন অভিযানে ৯১টি অবৈধ আগ্নেয়াস্ত্র ২১৯ রাউন্ড গুলি, ৭৬টি ম্যাগজিন, সাড়ে ৫৭ কেজি হেরোইন, ১১ কেজি ৬০০গ্রাম আফিম, ৩৮ হাজার ৪৮৭ বোতল ফেনসিডিল, একলাখ ৮৯ হাজার ৯৯১ পিস ইয়াবা ও ৪১৩ বোতল বিদেশী মদ জব্দ করেছে। এছাড়া অস্ত্র ও মাদক ব্যবসায়ী, ভূয়া ডাক্তার চাঞ্চল্যকর পলাতক আসামিসহ তিন হাজার ৭১ জনকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে গত পহেলা জানুয়ারি হতে ১১ জানুয়ারি পর্যন্ত ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উদযাপন করা হয়েছে। এসময় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপণ, রক্তদান ও দুস্থদের মাঝে কম্বল বিতরণসহ দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন র‌্যাব- ৫ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com