1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

রাজধানীর রমনা থে‌কে ২৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৪৬৪ বার পঠিত

রাজধানীর রমনা থানা এলাকা থেকে ২৬ হাজার পিস ইয়াবাসহ একজন  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতের নাম- আব্দুল কাদের ওরফে শাহিন (৪৯)। ১৫ জানুয়ারি, ২০২১ (শুক্রবার) সন্ধ্যা ৭.৩০ টায় রমনা থানার নিউ ইস্কাটন এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা লালবাগ জোনাল টিমের অতিঃ উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফীন নাগ‌রিক খবর‌কে জানান, গোয়েন্দা পুলিশ সংবাদ পায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী মিনিবাসযোগে কক্সবাজার হতে মাদকদ্রব্য নিয়ে ঢাকায় আসছে। প্রাপ্ত সংবাদের প্রেক্ষিতে গোয়েন্দা লালবাগ জোনাল টিম রমনা থানার নিউ ইস্কাটন এলাকায় মিনিবাসটি আটক করে। এ সময়  দৌড়ে পালানোর চেষ্টাকালে শাহীনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীনের পিঠে ঝুলানো একটি ব্যাগ থেকে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে জব্দকৃত মিনিবাস সার্চ করে আরো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত শাহীন কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে  ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করত। এ সংক্রান্তে গ্রেফতারকৃতের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com