1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

বা‌গেরহাটের মোংলায় স্কুলছাত্রীকে ৬ মাস আটকে রেখে ধর্ষণ: গ্রেফতার ৪

বা‌গেরহাট সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৪৪৮ বার পঠিত

মোংলার পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার এক স্কুলছাত্রীকে দীর্ঘ প্রায় ৬ মাস ধরে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাসহ ধর্ষণের অভিযোগ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় মামলা দায়েরের পর তাদেরকে আটক করেছে মোংলা থানা পুলিশ। ভুক্তভোগী কিশোরী ওই উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মণ্ডল জানান, মোংলা পৌর শহরের স্কুল পড়ুয়া কিশোরীকে তার নিকট আত্মীয় শিউলি বেগম ও শারমিন বেগম করোনাকালীন সময় স্কুল বন্ধ থাকার সুবাদে বাড়িতে বেড়ানোর কথা বলে শরণখোলা উপজেলার ধানসাগর এলাকায় নিয়ে যায়। কিছু দিন পর বাড়িতে আসলেও এরকম প্রায় তাকে বেড়াতে নিয়ে যেত শিউলি বেগম ও শারমিন বেগম। সেখানে প্রায় ৬ মাস যাবত ওই কিশোরীকে মাদক সেবন করিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করাতো তারা। সর্বশেষ ওই কিশোরীকে আত্মীয় দেলোয়ার পাটোয়ারী (৩০) তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে কিশোরী অভিযোগ করে। এছাড়া মামলার আসামিরা বাড়িতে রেখে এবং বিভিন্ন বাড়িতে নিয়েও তাকে পতিতাবৃত্তি করাতো বলে কিশোরী থানায় দেয়া মামলায় উল্লেখ করে।
তুহিন মণ্ডল আরও জানান, ‘খবর পেয়ে সোমবার (১১ জানুয়ারি) কিশোরীর মা-বাবা তাকে সেখান থেকে উদ্ধার করে মোংলায় নিজ বাড়িতে নিয়ে আসে। কিশোরীর পরিবারের সদস্যরা উদ্ধার করে আনার পর মঙ্গলবার বিকালে থানায় হাজির হয়ে ওই কিশোরী নিজে বাদী হয়ে, শারমিন বেগম (৩০), শিউলি বেগম (৪৫), পারভিন বেগম (৩৫), শিল্পী বেগম (৩৬), আলী হোসেন (৩৮), দেলোয়ার পাটোয়ারী (৩০) ও তায়েবা বেগম (৩০) কে আসামি করে মোংলা থানায় ধর্ষণ ও মাদক সেবন করিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করানো অভিযোগ এনে মামলা দায়ের করেন। এ ঘটনায় কিশোরীকে ধর্ষণের দায়ে দেলোয়ার পাটায়ারীকে এবং জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করানোর দায় আত্মীয় শারমিন, শিউলি ও শিল্পীকে আটক করেছে পুলিশ। মামলার অপর আসামি ধর্ষক আলী হোসেন ও তায়েবা বেগম পলাতক রয়েছে। আটককৃতদের বাড়ি মোংলার কাইনমারী ও সিগনাল টাওয়ার এলাকায়। আটককৃতদেরকে বুধবার (১৩ জানুয়ারি) সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছে থানা পুলিশ।
মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানান, পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও মাদক সেবন করিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ব্যাপারে ৪ জনকে আটক করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে জানান তি‌নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com