1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

কাদের মির্জার পক্ষে কথা বল‌লেন ফেনীর জয়নাল হাজারী

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৫৫২ বার পঠিত
ছ‌বি: সংগৃ‌হিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য জয়নার হাজারী বলেছেন, অপরাজনীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, নিয়োগ বাণিজ্য, মাদক ব্যবসা ও দুই জেলার দুই এমপির বিরুদ্ধে অকপটে সত্য ভাষণ দিয়ে কোম্পানীগঞ্জের মানুষকে ঐক্যবদ্ধ করেছে নোয়াখালীর বসুরহাটের মেয়র আব্দুল কাদের মির্জা। ফেনীতেও বিদ্রোহ করতে হবে অপরাজনীতির বিরুদ্ধে। তাহলেই ফেনীর মানুষও মুক্তি পাবে খুনি, সন্ত্রাসী, একনায়ক, খলনায়ক রাজনীতিবিদের হাত থেকে। গত ৭ জানুয়ারি বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী এক ভিডিও বার্তায় এসব কথা বলেন।

হাজারী বলেন, আর ভয় পাওয়া নয়, সবাই মিলে দেশে সুষ্ঠু রাজনীতির জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাও যারা সাহস করে সত্য কথা বলে তাদের পছন্দ করেন। ফরিদপুরের স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরীর প্রসঙ্গ টেনে তিনি বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যকে তুলাধুনা করে গালমন্দ করে বারবার স্বতন্ত্র সদস্য হয়েছেন বলে প্রধানমন্ত্রী তাকে বহিষ্কার না করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য করেছেন।
শেখ হাসিনা সাহসী নেতাদের পছন্দ করেন। আমার বিশ্বাস, নেত্রী কাদের মির্জাকেও দলে প্রমোশন দেবেন।
হাজারী আরও বলেন, ফেনীর সন্ত্রাসের গডফাদার কিছু ক্যাডারকে মির্জা কাদেরের নির্বাচন বানচাল করার জন্য বসুরহাট পাঠাতে চেয়েছিলেন, কিন্তু ক্যাডাররা রাজি হচ্ছে না। বসুরহাটের মানুষ যেভাবে সন্ত্রাসীদের বিরুদ্ধে খেপেছে, ফেনী থেকে গেলে একটাও ফিরে আসবে না।
ভি‌ডিও দেখ‌তে লিং‌কে ক্লিক করুন।
https://m.somoynews.tv/pages/details/257939
সুত্র:সময় সংবাদ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com