1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

কর্তব‌্যরত অবস্থায় নিহত ১০ পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক অনুদান

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২৬৩ বার পঠিত

বিভিন্ন সময়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কর্তব্যরত অবস্থায়  নিহত পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করলেন ডিএমপি কমিশনার মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার)। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত এককালীন থোক অনুদান বাবদ মঞ্জুরিকৃত অর্থ থেকে এ অনুদান প্রদান করা হয়। ২৯ ডিসেম্বর. ২০২০ (মঙ্গলবার) ডিএমপি কমিশনারের পক্ষে এই আর্থিক অনুদান তুলে দেন উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত এককালীন থোক অনুদান বাবদ মঞ্জুরিকৃত ৫০ লক্ষ টাকা ১০ জন পুলিশ সদস্যের পরিবারকে প্রদান করা হয়। এ অনুদান প্রাপ্ত নিহত পুলিশ সদস্যরা হলেন, এএসআই(নিরস্ত্র) মোঃ জাহাঙ্গীর আলম, কনস্টবল দেওয়ান মোঃ নূরে আলম সিদ্দিকী, কনস্টবল মোঃ তাজুল ইসলাম, কনস্টবল এ কে এম কামরুল ইসলাম, কনস্টবল মোঃ আক্তার হোসেন, কনস্টবল কাজী মোঃ মহসীন, কনস্টবল মোঃ আনিচুজ্জামান, কনস্টবল মোঃ আসলাম আলী, কনস্টবল আব্দুল্লাহ আল মামুন ও কনস্টবল মোঃ ফারুক হোসেন। অনুদান প্রাপ্ত এ পুলিশ সদস্যরা ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ছিলেন।

ইতোপূর্বে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গ করা ঢাকা মেট্রোপলিটন পু্লিশের অন্যান্য সদস্যদের পরিবারকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com