1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৭৫ কো‌টি টাকার সা‌পের বিষসহ গ্রেফতার ৬ আসা‌মি রিমা‌ন্ডে

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৯ বার পঠিত

রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে ৭৫ কোটি টাকা মূল্যের প্রায় ৯ কেজি ওজনের সাপের বিষসহ গ্রেফতারকৃত চক্রের ছয় আসামিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৫ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।
যাদের রিমান্ড মঞ্জুর করা হয়েছে তারা হলো- মো. মাসুদ রানা (২৪), মো. ছফির উদ্দিন শানু (৫০), মো. তমজিদুল ইসলাম ওরফে মনির (৩৪), মো. আলমগীর হোসেন (২৬), ফিরোজা বেগম (৫৭) ও আসমা বেগম (৪২)

এর আগে একই দিন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম আসামিদের আদালতে হাজির করেন। একই সঙ্গে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডের আবেদন করলে তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

র‍্যাবের কাছে গোপন সংবাদ ছিল যে দক্ষিণখানের ৫০ নম্বর ওয়ার্ডের মুন্সি রোডে আন্তর্জাতিক ওই চক্রের ৬ জন অবস্থান করছে। পরে অভিযানের একপর্যায়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয় ৬ জন।
এ সময় আন্তর্জাতিক বিষ চোরাচালান চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। মূল চক্রকে ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com