1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

পু‌লিশ ক‌মিশনার্স টে‌নিস টুর্না‌মেন্ট‌ে ফাইনা‌লে বিজয়ী ই‌ন্টে‌লি‌জেন্স ‌অ‌্যানালাই‌সিস

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২২০ বার পঠিত

ডাব‌ল সে‌টে দুই দ‌লের ম‌ধ্যে তীব্র লড়াইয়ের মধ্যে দিয়ে শেষ হল পুলিশ কমিশনার্স টেনিস টুনামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ইন্টেলিজেন্স এ্যানালাইসিস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শরিফুল আলম। প্রতিযোগিতায় ডিএমপি’র বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগন অংশগ্রহণ করেন।

সোমবার (২১ ডিসেম্বর, ২০২০) সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ড, ঢাকায় ডাবলসে চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)। ডাবলসে চরম প্রতিদ্বন্দ্বিতামূলক লড়াই হয়। প্রথম দুই সেট ১-১ ব্যবধানে ড্র হওয়ায় খেলা গড়ায় ৩য় সেটে। ৩য় সেটেই নির্ধারিত হয় জয়-পরাজয়।ডাবলসে রানার্সআপ হয় সদরদপ্তর ও প্রশাসন বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম-বার,পিপিএম-বার ও উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ পিপিএম-সেবা।

 

 

 

 

 

 

 

গতকাল একই স্থানে অনুষ্ঠিত সিঙ্গেলের চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কাউন্টার টেরোরিজম বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার মোঃ ইলিয়াস শরীফ বিপিএম-বার, পিপিএম। রানার্সআপ হয় লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানি‌য়ে ব‌লেন তি‌নি নি‌জেও টে‌নিস খেল‌তেন।তিনি আরো বলেন, করোনার এই সময় আমাদের সাবধানে থাকা ভাল। যারা খেলাধুলা করে, ফিট থাকে তাদের কাবু হওয়ার সম্ভাবনা কম থাকে।এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারগণ, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com