1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

নারায়নগ‌ঞ্জে সন্ত্রাসী গ্রেফতার অ‌ভিযা‌নে র‌্যা‌বের উপর হামলা: আত্মরক্ষায় গু‌লি

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৫৩২ বার পঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার অভিযানে র‌্যাব-১১ সদস্যদের ওপর চড়াও হয়ে হামলা করা হয়েছে। একই সাথে ওই সন্ত্রাসীকে গ্রেফতার প্রতিরোধ করতে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।

এ সময় র‌্যাব সরকারি সম্পত্তি রক্ষাসহ নিজেদের আত্মরক্ষার্থে সর্টগানের ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি ১টি ধারালো চাপাতি, ২টি লোহার পাইপসহ ফারুক হোসেন (২৮), আরিফ (২৪) ও মামুন (৩২) নামে ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার বাড়ৈপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা সবাই ওই এলাকার বাসিন্দা।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো. জসিম উদ্দীন চৌধুরী সময় নিউজকে জানান, গ্রেফতারকৃত ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ৪টি গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) মুলতবি রয়েছে।
তিনি আরও জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল আড়াইহাজার উপজেলার বাড়ৈপাড়া এলাকায় সন্ত্রাসী ফারুক হোসেনকে গ্রেফতার করতে অভিযানে যায়। র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে সন্ত্রাসী ফারুকের দুই ভাই আরিফ ও মামুনসহ র‌্যাব সদস্য ও কর্মকর্তার ওপর চড়াও হয়। গ্রেফতার প্রতিরোধ করার উদ্দেশ্যে লোকজন জড়ো করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং হামলা চালায়।
এ সময় র‌্যাব আত্মরক্ষার্থে তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে লোকজন ছত্রভঙ্গ হয়ে যায়। পরে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী ফারুক হোসেনসহ তিনজনকে গ্রেফতার করে র‌্যাব সদস‌্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com