1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

নারায়নগ‌ঞ্জে সন্ত্রাসী গ্রেফতার অ‌ভিযা‌নে র‌্যা‌বের উপর হামলা: আত্মরক্ষায় গু‌লি

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৬ বার পঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার অভিযানে র‌্যাব-১১ সদস্যদের ওপর চড়াও হয়ে হামলা করা হয়েছে। একই সাথে ওই সন্ত্রাসীকে গ্রেফতার প্রতিরোধ করতে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।

এ সময় র‌্যাব সরকারি সম্পত্তি রক্ষাসহ নিজেদের আত্মরক্ষার্থে সর্টগানের ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি ১টি ধারালো চাপাতি, ২টি লোহার পাইপসহ ফারুক হোসেন (২৮), আরিফ (২৪) ও মামুন (৩২) নামে ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার বাড়ৈপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা সবাই ওই এলাকার বাসিন্দা।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো. জসিম উদ্দীন চৌধুরী সময় নিউজকে জানান, গ্রেফতারকৃত ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ৪টি গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) মুলতবি রয়েছে।
তিনি আরও জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল আড়াইহাজার উপজেলার বাড়ৈপাড়া এলাকায় সন্ত্রাসী ফারুক হোসেনকে গ্রেফতার করতে অভিযানে যায়। র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে সন্ত্রাসী ফারুকের দুই ভাই আরিফ ও মামুনসহ র‌্যাব সদস্য ও কর্মকর্তার ওপর চড়াও হয়। গ্রেফতার প্রতিরোধ করার উদ্দেশ্যে লোকজন জড়ো করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং হামলা চালায়।
এ সময় র‌্যাব আত্মরক্ষার্থে তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে লোকজন ছত্রভঙ্গ হয়ে যায়। পরে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী ফারুক হোসেনসহ তিনজনকে গ্রেফতার করে র‌্যাব সদস‌্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com