1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মি‌ছি‌লে স্লোগা‌নে উত্তাল কুমিল্লার রাজপথ

বি‌শেষ প্রতি‌বেদন:
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৫৯৯ বার পঠিত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উত্তাল কুমিল্লা মহনগরীর রাজপথ।  নগরজুড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বি‌ক্ষোভ মি‌ছি‌লে হাজার হাজার নেতা কর্মী‌দের ঢল না‌মে রাজপ‌থে। বি‌ক্ষোভ মি‌ছি‌লে অংশ গ্রহন ক‌রে কু‌মিল্লা দ‌ক্ষিন জেলা আওয়ামীলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, আওয়ামী যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছা‌সেবক লীগ. ম‌হিলা আওয়ামীলীগ, কৃষকলীগসহ আওয়ামীলী‌গের অংঙ্গসংগঠন, বি‌ভিন্ন ওয়া‌র্ডের নেতৃবৃন্দ অংশ গ্রহন ক‌রে।

কু‌মিল্লা দ‌ক্ষিন জেলা ম‌হিলা আ”লী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

 

 

 

 

 

 

কু‌মিল্লা মহানগর যুবলী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ-আল মাহমুদ সহিদের আহবানে নগরজুড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কু‌মিল্লা দ‌ক্ষিন জেলা আ”লী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এ-র কেন্দ্রীয় কর্মসূচি র অংশ হিসেবে, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলী‌গের উদ্যোগ এ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দিয়েছেন কামরুল হাসান শাহীন, শাহ জালাল মজুমদার, আব্দুলস সোবহান খন্দকার সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।রবিবার ৬ ডিসেম্বর দুপুর থেকে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ অফিস থেকে শুরু হয় বিক্ষোভ মিছিল ও সমাবেশ। নগরীর প্রধান প্রধান সড়কে অনুষ্ঠিত হয় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল। বিক্ষোভ মিছিলটি কুমিল্লা নগরীর টাউন হল মাঠে গিয়ে শেষ হয়।

কু‌মিল্লা জেলা কৃষক লী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

মহানগর আওয়ামী লীগ অফিসের সমাবেশে পৃথক পৃথক বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা আ”লীগ, যুবলীগ, মহানগর যুবলীগসহ ,আ”লী‌গের অঙ্গসংগঠ‌নের নেতা কর্মীরা পৃথক পৃথক বক্তব‌্য দি‌য়ে প্রতিবাদ কর্মসু‌চি পালন ক‌রে।

কু‌মিল্লা দ‌ক্ষিন জেলা শ্রমিক”লী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

কু‌মিল্লা দ‌ক্ষিন জেলা যুবলী‌গের বি‌ক্ষোভ মি‌ছিল

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতার জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনা তা বাঙালীর হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। জাতি হিসেবে আমরা তা কোনোভাবেই সহ্য করতে পারছিনা। নগরীর প্রধান প্রধান সড়কে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমা‌বেশ ও প্রতিবাদ মিছিল। বিক্ষোভ মিছিলটি কুমিল্লা নগরীর টাউন হল মাঠে গিয়ে শেষ হয়।
আগামীর কর্মসূচি ও বি‌ক্ষোভ মি‌ছি‌লে সকল নেতা কর্মীদের উপ‌স্থিত থাক‌তে নি‌র্দেশ প্রদান করে সংগঠ‌নের নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com