1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

৯৯৯ এ কল, পাহাড়ে পা ভাঙা পর্যটক‌কে উদ্ধার ক‌রল পু‌লিশ

রাঙ্গামা‌টি সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৫১১ বার পঠিত

৯৯৯ তে কল পেয়ে আহত পর্যটককে উদ্ধার করেছে সাজেক থানা পুলিশ। মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, রোকসানা আক্তার (৩৮) নামে এক নারী ঢাকা থেকে স্বামী আব্দুল ওহাবসহ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ‘সাজেক ভ্যালি’ বেড়াতে আসেন।

প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝর্ণা দেখার উদ্দেশে মঙ্গলবার সকালে স্বামীসহ হাঁটা শুরু ক‌রে এ সময়  প্রায় ২ হাজার ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙে যায় রোকসানার। এ সময় সাহায্যের জন্য দিশেহারা হয়ে পড়ে স্বামী। কোন উপায়ন্তর না দেখে জরুরী সেবা ৯৯৯ এ কল দেয় এ দম্পতি।

সকাল ৯টায় ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান স্থানীয় জনগণের সহায়তা রোকসানা আক্তারকে উদ্ধার করতে নামেন। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় সকাল সাড়ে দশটায় রোকসানাকে উদ্ধার করে আনেন তারা। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদরে পৌঁছানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন লুইলুই ক্যাম্প পুলিশ সদস্যরা।দ্রুততার সহিতি এ সেবা পেয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান জানান, ৯৯৯ নাম্বার থেকে কল পাওয়ার পরপরই আমরা আহত নারীকে উদ্ধারের চেষ্টা চালাই। স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে শেষ পর্যন্ত আমরা তাদের সাহায্য করতে পেরেছি। বর্তমানে আহত নারী সম্পূর্ণ সুস্থ আছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com