1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

রাজধানীর কাফরু‌লে ফ্লাটবাসা থে‌কে গৃহবধুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৪৮৭ বার পঠিত

রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে সিমা আক্তার (৩৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১টার দিকে খবর পেয়ে কাফরুল থানার বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

রাতে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, সিমা আক্তারকে ছুরিকাঘাতে হত্যা করে পুড়িয়ে ফেলা হয়েছে, নাকি আগেই পুড়িয়ে হত্যা করে ছুরিকাঘাত করা হয়েছে তা এই মুহূর্তে নিশ্চিত বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডটি কীভাবে ঘটেছে তা জানা যাবে। পুলিশ বিভিন্ন তথ্যসূত্র ধরে হত্যাকাণ্ডের মোটিভ ও এতে কারা জড়িত সে সম্পর্কে জানতে তদন্ত অব্যাহত রেখেছে।কাফরুল থানা পুলিশ সূত্রে জানা গেছে, তাকে প্রথমে উপর্যুপরি ছুরিঘাতে হত্যা করে ও পরে আগুনে পুড়িয়ে দেয়া হয়। সিমা আক্তারের সৎ ছেলে এ ঘটনার সঙ্গে জড়িত কিনা তা নিয়ে সন্দেহ করছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, এক বছর আগে সিমা আক্তারকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় একজন কার্টন ব্যবসায়ী। পল্লবীর ফ্ল্যাটে তাদের সঙ্গে আগের ঘরের সন্তান ও তার স্ত্রীও থাকেন। প্রতিদিনের ন্যায় শাহজাহান কর্মস্থলে চলে যান। তবে তার ছেলে ও স্ত্রী বাসায় ছিল। তদন্তের স্বার্থে ছেলে ও তার স্ত্রীর নাম জানায়নি পুলিশ।পুলিশের ধারণা, শাহজাহান পেশায় একজন ব্যবসায়ী। অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি ও অর্থ সম্পদ রয়েছে তার। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সিমাকে মেনে নিতে পারছিল না। পরে তাকে হত্যা করার পর লাশ পুড়িয়ে দেয়া হতে পারে। তদন্তের পরই হত্যার প্রকৃত কারণ বেরিয়ে আসবে বলে জানিয়েছে পুলিশ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com