1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

শরীয়তপু‌রে স্বামী‌কে দা দি‌য়ে কু‌পি‌য়ে আহত করে দ্বিতীয় স্ত্রী

শরীয়তপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৫৭৮ বার পঠিত
প্রতিকী ছ‌বি

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন মাসুদকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছে  দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া। এ ঘটনায় দা উদ্ধারসহ স্ত্রী সুলতানা রাজিয়াকে আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ। আহত আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদকে প্রথমে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের আবুল বাসার ঢালী বাড়ির ভাড়া বাসায় দুপুরে ভাত খাওয়ার সময় কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রী রাজিয়া তার স্বামী ফরিদ উদ্দিন মাসুদকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে।

গোসইরহাট থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। মাসুদ দুপুরের কয়েকজন অতিথিসহ খাবার খেতে বাসায় যান। তার  স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্য অতিথিদের খাবার পরিবেশন শুরু করেন। খাওয়ার সময়েই অতিথিদের সামনেই পারিবারিক বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুলতানা রাজিয়া পেছন থেকে দা দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় মাসুদকে। এ সময় ঘরে থাকা অতিথিরাসহ স্থানীয়রা মাসুদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গোসাইরহাট পুলিশ। ঘটনাস্থল থেকে ধারালো দা সহ এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।এ বিষ‌য়ে আহত মাসু‌দের বড় ভাই এক‌টি অ‌ভি‌যোগ দায়ের ক‌রেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com