1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

মার্কিন ইতিহাসে সবচেয়ে দায়িত্বজ্ঞানহীন প্রেসিডেন্ট হ‌ল ট্রাম্প

আন্তর্জা‌তিক সংবাদ:
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫৬৮ বার পঠিত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে দায়িত্বজ্ঞানহীন প্রেসিডেন্ট বলে মন্তব্য করেছেন দেশটির সদ্য জয়ী প্রেসিডেন্ট জো বাইডেন। বৃহস্পতিবার রিপাবলিকান ও ডেমোক্র্যাট গভর্নরদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

এদিকে, সদ্য সমাপ্ত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের বড় ব্যবধানে জয় এখন স্পষ্ট। তবে তা মানতে নারাজ রিপাবলিকান নেতা ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউজ দখলে রাখতে চালিয়ে যাচ্ছেন নানামুখী চেষ্টা। এমন প্রেক্ষাপটে নির্বাচনের বিষয়ে এদিন ওয়াশিংটন ডিসিতে সংবাদ সম্মেলন ডাকে ট্রাম্পের প্রচারণা শিবির। ট্রাম্পের অ্যাটর্নি রুডি গিউলিয়ানি বলেন, একটা-দুটো ভোট নয়; কয়েকটি রাজ্যে বড় ধরনের ভোট জালিয়াতি হয়েছে। আর কেন্দ্রীয়ভাবে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হয়।
 ট্রাম্পের আইনজীবী রুডি গিউলিয়ানি বলেন, শুধুমাত্র একটি রাজ্যের গুটি কয়েক ভোট জালিয়াতি করা হয়নি। একই পদ্ধতিতে বেশ কয়েকটি রাজ্যে জালিয়াতির আশ্রয় নেয়া হয়েছে। এই পরিকল্পনা কেন্দ্রীয়ভাবে বাস্তবায়ন করা হয়েছে। বিশেষ করে ডেমোক্র্যাট নিয়ন্ত্রিত বড় বড় রাজ্যগুলোতে সবচেয়ে বেশি ভোট কারচুপি হয়েছে।
নির্বাচন নিয়ে রিপাবলিকান শিবির একের পর এক অভিযোগ তুললেও তা পাত্তা দিচ্ছেন না জো বাইডেন। নিজস্ব অফিস খুলে সরকার গঠনে নানা পরিকল্পনার পাশপাশি করোনা মোকাবিলায় করছেন আলোচনা। এদিন রিপাবলিকান ও ডেমোক্র্যাট গভর্নরদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন তিনি। পরে সংবাদ সম্মেলেন বাইডেন বলেন, করোনা মহামারি মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, নির্বাচনে পরাজয় মেনে নিতে ডোনাল্ড ট্রাম্প অস্বীকৃতি জানিয়ে এলেও তার প্রশাসনের কর্মকর্তারা জো বাইডেনের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। বলা হয়, হোয়াইট হাউজের বেশ কিছু বর্তমান ও সদ্য সাবেক হওয়া কর্মকর্তা, বাইডেনের টিমের সঙ্গে নীরব যোগাযোগ শুরু করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com