1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

কু‌মিল্লার চৌদ্দগ্রা‌মে গৃহবধুকে হত‌্যা ক‌রে আত্মহত‌্যা প্রচারণার অ‌ভি‌যোগ

কু‌মিল্লা প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৪৫ বার পঠিত
প্রতিকী ছ‌বি

কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জেরে মোসা: রুমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।নিহত রুমা উপজেলার কাশিনগর ইউনিয়নের অলিপুর গ্রামের মো: মনির হোসেনের স্ত্রী এবং কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের কিং টঙ্গিরপাড় গ্রামের মৃত মফিজুর রহমানের মেয়ে।

নিহতের ৫ বছর ও দেড় বছর বয়সী দু’টি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তুচ্ছ বিষয় নিয়ে রুমা আক্তারকে তার স্বামী, শ্বাশুড়ী-দেবর প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এনিয়ে কয়েকবার পারিবারিক শালিসে তাদেরকে মিলিয়ে দেয়া হয়।

নিহতের চাচাতো ভাই মো: ইউসুফ জানান, “গতকাল বিকেল তিনটায় রুমা আক্তারকে তার দেবর মারধর করার বিষয়টি জানতে পেরে তার স্বামীর বাড়িতে যাওয়ার প্রাক্কালে রুমার আত্মহত্যার খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে রুমার নিথর দেহ দেখতে পাই। এসময় রুমার স্বামী, শ্বাশুড়ী ও দেবরসহ পরিবারের লোকজন পালিয়ে যায়। ইউসুফ অ‌ভিযোগ ক‌রে জানান তার চাচাত বোন‌কে হত‌্যা ক‌রে আত্মহত‌্যার প্রচারণা চালিয়ে দেয়ার অপচেষ্টা করছে রুমার স্বামীর পরিবার। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি”।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই মো: আবু হানিফ জানান, “আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গলায় ওড়না পেচানো মরদেহ দেখতে পাই। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহের শরীরের দু’একটা আঘাতের চিহৃ পাওয়া গেছে। ময়নাতন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে”।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com