1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

শাবান মাহমুদকে নয়াদিল্লীর মিনিস্টার প্রেস নিয়োগ দেয়ায় বিএমএসএফ’র অভিনন্দন

এমইএস:
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৪৪৬ বার পঠিত
সাংবা‌দিক শাবান মাহমুদ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে মহাসচিব সাংবাদিক নেতা শাবান মাহমুদকে ভারতের নয়াদিল্লির মিনিস্টার প্রেস হিসেবে বাংলাদেশ দূতাবাসে নিযুক্ত করা হয়েছে।সরকারের পক্ষ থেকে এ সিদ্ধান্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়েছে।

মঙ্গলবার বিএমএসএফের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে সংগঠনের আহবায়ক শহীদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকরা রাষ্ট্রীয় কাজেও সহযোগিতা করে যাচ্ছেন। অত্যন্ত বিচক্ষন, দূরদৃষ্টিসম্পন্ন এ সাংবাদিক নেতা বাংলাদেশের সাথে ভারতের বৈদেশিক সম্পর্ক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করতে পারবেন। সোমবার তাকে এ পদে নিয়োগ দেয়া হয়। গোপালগঞ্জের কৃতি সন্তান দীর্ঘদন ধরে ঢাকায় সাংবাদিকতা পেশায় নেতৃত্ব দিয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com