1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

কু‌মিল্লা মহাসড়‌কে কাভার্ডভ‌্যা‌নের ধাক্কায় যাত্রীবাহী বা‌সে আগুন

আর.সাইফ: কু‌মিল্লা প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৩০১ বার পঠিত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কু‌মিল্লা জাগুরতলী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীবাহী একটি বাস আগুন লে‌গে  যায়, এসময় বাস থে‌কে যাত্রীরা দ্রুত নে‌মে পড়ায় প্রা‌ণে রক্ষা পেল।  গতকাল রাত আড়াইটার দিকে মহাসড়‌কে দুর্ঘটনা‌টি ঘটে।

ময়নাম‌তি হাইও‌য়ে পু‌লিশ সুত্র জানায়, গতকাল রাত আনুমা‌নিক আড়াইটার সময় গ্রিন লাইন পরিবহনের চট্টগ্রামগামী  যাত্রীবাহী বাসের পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা  দি‌লে স্পার্ক করে  অল্প সময়ে পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ে। যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে যাওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় এবং বাসটি পুরো পুড়ে গেছে। এ সময় মহাসড়কের উভয় দিকে যানজট সৃষ্টি হয়। কু‌মিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক ঘটনার বিষ‌য়ে নিশ্চিত করেন। কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার আলী আজম জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ময়নামতি হাইওয়ে থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন বলেন দুর্ঘটনার খবর শুনে তি‌নি নিজেই ফোর্স নিয়ে ঘটনাস্থলে গি‌য়ে হা‌জির হোন এবং যাত্রী‌দের নিরাপ‌দে গন্ত‌ব্যে পৌছা‌নোর জন‌্য সহ‌যো‌গিতা ক‌রেন। পুড়ে যাওয়া বাস ও ধাক্কা দেয়া কাভার্ডভ্যান ঘটনাস্থল থে‌কে  উদ্ধার করে থানায় নি‌য়ে যাওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com