1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ঢাকায় ওজ‌নে কম দেওয়ায় চার পেট্রল পাম্প‌কে জ‌রিমানা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২১৬ বার পঠিত

ওজনে কম দেয়ায় ঢাকা ও গাজীপুরের চারটি পেট্রল পাম্পকে এক লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) ও গাজীপুর জেলা প্রশাসন।আজ সোমবার ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮’ অনুযায়ী তাদের জরিমানা করা হয়।

বিএসটিআই থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগরীর তেজগাঁও, মালিবাগ, মতিঝিল ও গাজীপুরের কড্ডা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব জরিমানা করা হয়।

অভিযানে তেজগাঁওয়ের মেসার্স আইডিয়াল ফিলিং স্টেশনে দুটি আন্ডার গ্রাউন্ড স্টোরেজ ট্যাংকের হালনাগাদ ক্যালিব্রেশন চার্ট না থাকায় ৩০ হাজার এবং মালিবাগের মেসার্স মালিবাগ অটোসার্ভিস প্রতি ১০ লিটারে ১০০ মিলিলিটার জ্বালানি তেল কম দেয়ায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া মতিঝিলের মেসার্স এইচ কে ফিলিং স্টেশন প্রতি ১০ লিটারে ৯০ মিলিলিটার জ্বালানি তেল কম দেয়ায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। মেসার্স মালিবাগ অটোসার্ভিস ও মেসার্স এইচ কে ফিলিং স্টেশনের ত্রুটিপূর্ণ ডিসপেন্সিং ইউনিট দিয়ে তেল সরবরাহ ও বিক্রয় বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। একই দিনে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় ও বিএসটিআইয়ের যৌথ উদ্যোগে জেলার কড্ডা এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে মেসার্স হাজী ফিলিং স্টেশন প্রতি ১০ লিটারে ২০০ মিলিলিটার জ্বালানি তেল কম দেয়ায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com