1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

গাজীপু‌রে বেড়া‌তে গি‌য়ে প্রাই‌ভেটকার‌ে পার্লার ব‌্যবসায়ীকে ধর্ষণ

গাজীপুর থানা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩৯৩ বার পঠিত

গাজীপুরে বেড়াতে নিয়ে এক পার্লারকর্মীকে প্রাইভেটকারে ধর্ষণ করেছে কারের চালক। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ওই চালককে আটক করেছে পুলিশ। তার নাম পিন্টু মিয়া (২৯)। তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নওলা এলাকার বারেক মিয়ার ছেলে।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) কাশিমপুর থানার এসআই একে মানিক জানান, বুধবার সন্ধ্যার পর কালিয়াকৈরের একটি মার্কেটে কেনাকাটা শেষে বান্ধবীর সঙ্গে হেঁটে বাসায় ফিরছিলেন স্থানীয় এক পার্লার ব্যবসায়ী নারী (৩১)। পথে তার সঙ্গে দেখা হয় পূর্বপরিচিত প্রাইভেটকারচালক পিন্টু মিয়ার। ওই দুই নারীকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে গাড়িতে তোলেন পিন্টু মিয়া।

গাড়িতে বসে পিন্টু বেড়াতে যাওয়ার প্রস্তাব দিলে ওই নারী সম্মতি প্রকাশ করেন। পরে ওই পার্লার ব্যবসায়ী নিজের ছেলে ও বান্ধবীকে নিয়ে পিন্টুর সঙ্গে প্রাইভেটকারে বেড়াতে বের হন। পথে তারা ফুসকা খান। পরে ছেলে হালিম খেতে বায়না ধরলে তারা জিরানীর উদ্দেশে রওনা হন।সেখানে গিয়ে হালিম খেতে পার্লার ব্যবসায়ীর বান্ধবী ও ছেলে কার থেকে নেমে দোকানে যান। এ সময় প্রাইভেটকারে থাকা ওই নারীকে নিরাপদ স্থানে নিয়ে ধর্ষণ করে পিন্টু। বাসায় ফিরে ধর্ষণের শিকার ওই নারী স্বজনদের ঘটনা জানালে তারা ৯৯৯-এ অবহিত করেন।

বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করতে ধর্ষণের শিকার নারী আশুলিয়া থানায় যান। বিষয়টি জানতে পেরে ভিকটিমের সঙ্গে সমঝোতা করতে পিন্টু সেখানে যান। সে সময় পুলিশ তাকে আটক করে। কিন্তু ঘটনাস্থল গাজীপুরে হওয়ায় আটককৃতকে কাশিমপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কাশিমপুর থানার ওসি মাহবুবে খুদা জানান, খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দুপুরে ঢাকার আশুলিয়া থেকে পিন্টুকে আটক করে। এ ঘটনায় কাশিমপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com