1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

নারায়নগঞ্জ‌ে কি‌শোর গ‌্যাংয়ের ১১ সদস‌্য গ্রেফতার: অপহৃত কি‌শোর‌কে উদ্ধার ক‌রে র‌্যাব

নারায়নগঞ্জ সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩২৩ বার পঠিত

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে কিশোর গ্যাং অপহরণকারী চক্রের এগারো সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। এসময় কিশোর গ্যাংয়ের হাতে অপহৃত কিশোরকে উদ্ধার করা হয়।শুক্রবার (৯ অক্টোবর) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারি এলাকা থেকে র‌্যাব অপহৃত কিশোরকে উদ্ধারসহ অপহরণকারী কিশোর গ্যাংয়ের এ এগারো সদস্যকে গ্রেফতার করে।

শনিবার র‌্যাব-১১’র সিনিয়র সহকারী পরিচালক সুমিনুর রহমান জানান, এ কিশোর গ্যাংয়ে সদস্যরা গত ৮ অক্টোবর এক কিশোরকে অপহরণ করে চাঁদমারি মাউরাপট্টি সেকশন মাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে। মারধর করে তার কাছে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।
তিনি জানান, পরবর্তীতে অপহরণকারীরা তার মায়ের কাছে ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর অপহৃত কিশোরের মা র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার রাতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরকে উদ্ধারসহ অপহরণকারী চক্র কিশোর গ্যাংয়ের এগারো সদস্যকে গ্রেফতার করে।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সংঘাত করে এবং মানুষকে ভয়ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়া ওই এলাকায় কোন অপরিচিত লোক গেলে তার মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত তারা। আবার আটকে রেখে পরিবারের কাছ থেকে মুক্তিপণ আদায় করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com