1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কুমিল্লায় গুলিবিদ্ধ আইনজীবী আবুল কালামের মৃত্যু

নাগরিক খবর অনলাইন ডেক্স
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত

গত ৫ আগস্ট কুমিল্লায় গুলিবিদ্ধ আইনজীবী আবুল কালাম আজাদ মারা গেছেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের দিন বিকেলে কুমিল্লায় গুলিবিদ্ধ হন তিনি। এরপর প্রথমে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আবুল কালামের সহকর্মীরা জানান, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর নগরীর বিভিন্ন স্থানে বিজয় মিছিলের পাশাপাশি সহিংসতার ঘটনাও ঘটে। সেদিন বিকেলে কুমিল্লার আদালতে হামলার খবর পেয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি কাইমুল হক, আবুল কালাম আজাদসহ বেশ কয়েকজন আইনজীবী সেখানে যান। এরপর তারা মাগরিবের নামাজের জন্য নগরীর মোগলটুলী এলাকায় গেলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা ও গুলিবর্ষন করে। এতে আবুল কালাম গুলিবিদ্ধ হন।

অ্যাডভোকেট আবুল কালাম জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কুমিল্লা শাখার যুগ্ম সম্পাদক ও কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য ছিলেন। তিনি কুমিল্লা নগরীর রানীর দিঘীর দক্ষিণ পাড় এলাকায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com